বেড়ায় সিঙ্গাপুর প্রবাসী যুবককে গলা কেটে হত্যা


কলিট তালুকদার, পাবনা :
পাবনার বেড়া উপজেলার আমিনপুরে নুরুজ্জামান (২৮) নামের সিঙ্গাপুর প্রবাসী এক যুবককে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত নুরুজ্জামান উপজেলার আমিনপুর থানার জাতসাকিনী ইউনিয়নের সিংহাসন গ্রামের কাবিল প্রামানিকের ছেলে। রোববার সকালে পাশ্ববর্তী চরকান্দি গ্রামের একটি মাঠ থেকে নুরুজ্জামানের গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ।

আমিনপুর থানার পরিদর্শক (তদন্ত) এস এম মঈনুদ্দিন জানান, নুরুজ্জামান ৫ থেকে ৭ বছর ধরে সিঙ্গাপুরে একটি কনস্ট্রাকশন ফার্মে কাজ করতেন। সম্প্রতি সেই কোম্পানী কক্সবাজারে কাজ পেলে ৬ মাস আগে কক্সবাজারে এসে কাজে যোগ দেন নুরুজ্জামান।

কয়েক দিন আগে গ্রামে এসে নিজের ফ্ল্যাট বাড়ি নির্মাণের কাজ শুরু করেন নুরুজ্জামান। এ অবস্থায় শনিবার সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেন নি। রাতে পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও কোন সন্ধান পান নি। রোববার সকালে বাড়ির পাশে চরকান্দি গ্রামের মাঠের মধ্যে তার মরদেহ দেখে থানায় খবর দেয় স্থানীয়রা।

পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। নিহতের গলা কাটা ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। তবে কারা, কী কারণে তাকে হত্যা করেছে তা এখনো নিশ্চিত হতে পারেনি পুলিশ।


শর্টলিংকঃ