ভাঙ্গুড়ায় গ্রামীণ ফোন অফিসের গ্রিল কেটে চুরি!


ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি :

পাবনার ভাঙ্গুড়ায় গ্রামীণ ফোনের ডিস্ট্রিবিউশন হাউজে চুরির ঘটনা ঘটেছে। দুর্বৃত্তরা জানালার গ্রিল কেটে ও দরজার তালা ভেঙ্গে নগদ দুই লাখ টাকা নিয়ে গেছে।

শুক্রবার গভীর রাতে পৌর সভার শরৎনগর বাজারস্থ খন্দকার মাকের্টের তৃতীয় তলায় এ ঘটনা ঘটে।ঘটনার পর থেকে ব্যবসায়ীদের মধ্যে চরম আতংকের সৃষ্টি হয়েছে। এ ঘটনায় নাইট গার্ডদের দায়িত্বে অবহেলা রয়েছে বলে মনে করছেন স্থানীয় ব্যবসায়ীরা।

অফিস ইনচার্জ রবিউল ইসলাম জানান, প্রথমে তৃতীয় তলার দক্ষিণ পাশের জানালার গ্রিল কেটে ভিতরে প্রবেশ করে দুর্বৃত্তরা। পরে দরজা ভেঙ্গে তারা অফিসে ঢুকে ফ্লেক্সি লোডের দোকান থেকে কালেকশন করে রাখা ড্রয়ারের তালা ভেঙ্গে নগদ দুই লাখ টাকা নিয়ে গেছে। দুর্বৃত্তরা স্ট্রং রুমের লকার ভেঙ্গে মোটা অর্থ চুরির চেষ্টা করে কিন্তু তালা খুলতে না পারায় সেগুলো রক্ষা পায়।

এ ব্যাপারে ভাঙ্গুড়া থানার ওসি (তদন্ত) নাজমুল হক বলেন, শনিবার দুপুরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল তদন্ত করেছে। তখন লকার ভাঙ্গার চেষ্টা তাদের কাছে পরিলক্ষিত হয়। তবে সেখান থেকে দুর্বৃত্তদের অর্থ চুরির প্রমাণ পাওয়া যায়নি।

অফিসের এক স্টাফের সঙ্গে কথা বলে জানা গেছে, গ্রামীণ ফোনের ওই অফিসটির সত্তাধিকারী মেসার্স ফকির এন্টার প্রাইজের প্রোপ্রাইটর আরবান আহমেদ। অফিসে যারা কাজ করছেন তারা স্থানীয়। প্রতি রাতে তারা একজন সেখানে অবস্থানও করেন। তাই চুরির ঘটনাটি সন্দেজনক। যেখানে সিসি টিভির ক্যামেরাও রয়েছে।


শর্টলিংকঃ