ভাঙ্গুড়ায় ছিনতাইয়ের ঘটনায় দুই পরিবারে নেই ঈদ আনন্দ


ভাঙ্গুড়া(পাবনা)প্রতিনিধি:

ঈদের আনন্দ বইছে সারা দেশে। পরিচিত, আত্মীয়-স্বজনদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করতে ব্যাস্ত সবাই। কিন্তু পাবনার ভাঙ্গুড়ায় ৯টি গরু ছিনতাইয়ের ঘটনায় নিঃস্ব দুই গৃহস্তের ঘরে নেই ঈদের আমেজ। এখন তাদের ঈদের আনন্দের পরিবর্তে নেমে এসেছে দুঃখ ও কান্না।

নিঃস্ব এই পরিবারের হাতে টাকা না থাকায় তারা কেনাকাটা করতে পারছেন না। এদিকে ঘটনার তিন দিন অতিবাহিত হলেও এ পর্যন্ত পুলিশ এর কোনো হদিস খুজে পায়নি। মঙ্গলবার সকালে নিঃস্ব ওই দুই গৃহস্তের বাড়িতে গেলে তারা কান্নায় ভেঙ্গে পড়েন।

উপজেলার পারভাঙ্গুড়া ইউনিয়নের পাটুলিপাড়া গ্রামের ক্ষুদ্র গৃহস্ত আব্দুর রউফ জানান,আমার সম্বল পাঁচটি গরুই দুর্বৃত্তরা ছিনিয়ে নিয়ে গেছে। যার মুল্য ৬ লাখ টাকা। কাশিপুর গ্রামের অপর ক্ষুদ্র গৃহস্ত আব্দুল আলিম জানান দুর্বৃত্তরা আমার চারটি গরু বাছুর সবই ছিনিয়ে নিয়ে গেছে। যার মুল্য ৩ লাখ টাকা। উল্লেখ্য,গত শুক্রবার রাতে প্রচন্ড গরমের কারণে বাড়ির বাইরের উঠোনে গরুগুলো বেধে তারা ঘুমোচ্ছিলেন।

গভীর রাতে ৭/৮ জন দৃর্বৃত্ত মুখে কাপড় বাধা অবস্থায় গরু খুলে নিয়ে যায়। এ সময় ওই গৃহস্তরা জেগে উঠলে দৃর্বৃত্তরা তাদের গলায় ধারালো ছুরি ধরে হত্যার হুমকি দেয়। ততক্ষণে গরুগুলো নিয়ে দুর্বৃত্তরা সটকে পড়ে।

ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুদ রানা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,এ ব্যাপারে রবিবার রাতে স্থানীয় জনপ্রতিনিধির সমন্বয়ে ওই গ্রামে অপরাধ দমনমুলক মিটিং করেছি এবং চুরির সাথে জড়িত সন্দেহে রমজান আলী নামের একজনকে গ্রেফতার করা হয়েছে ।


শর্টলিংকঃ