ভাঙ্গুড়ায় ডিবি পুলিশ পরিচয়ে চাঁদাবাজির অভিযোগ!


ভাঙ্গুড়া(পাবনা)প্রতিনিধি:

পাবনার ভাঙ্গুড়ায় রাতের আধারে ডিবি পুলিশ পরিচয়ে চাঁদাবাজি করার অভিযোগ পাওয়া গেছে। গত সোমবার রাত সাড়ে বারটার দিকে উপজেলার ভাঙ্গুড়া ইউনিয়নের চড়-ভাঙ্গুড়া ঘোষপাড়া গ্রামে এঘটনা ঘটে। এ ঘটনায় ভুক্তভোগী ঘি ব্যবসায়ীরা গত মঙ্গলবার সন্ধ্যায় উপজেলা নির্বাহী কর্মকর্তা’র কাছে একটি লিখিত অভিযোগ দিয়েছেন। ঘটনার পর থেকেই এই গ্রামের অধিবাসীদের মাঝে আতংকের সৃষ্টি হয়েছে।


ভুক্তভোগী ঘি ব্যবসায়ীরা জানায়, গত সোমবার রাতে ডিবি পুলিশ পরিচয়ে ২০/২৫ জন অস্ত্রধারী ব্যক্তি দুটি মাইক্রোবাস যোগে ওই গ্রামে প্রবেশ করে এবং ছয় ঘি ব্যবসায়ীকে অস্ত্রের মুখে জিম্মি করে ভয়-ভীতি প্রদর্শন করে তারা বলে “তোরা নকল দুধ ও নকল ঘি তৈরি করছিস। তাই আমরা এসেছি তোদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে। যদি বাঁচতে চাস তাহলে মালকরি ফ্যাল। নইলে তোদের সবাইকে ধরে নিয়ে যাব বলেই তারা প্রত্যেকের হাতে হাতকড়া পড়ায়।

এ সময় অস্ত্রধারী ব্যক্তিরা বিভক্ত হয়ে যথাক্রমে মনিন্দ্র নাথ ঘোষের ছেলে সমর ঘোষের ঘরে ঢুকে নিজেরাই আলমারির ড্রয়ার থেকে ২ লাখ ১৫ হাজার টাকা, নিমাই ঘেষের ছেলে বলাই ঘোঘের নিকট থেকে ৬০ হাজার টাকা এবং তার ভাই বিপ্লব ঘোষের নিকট থেকে ৯০ হাজার টাকা, পরেশ ঘোষের ছেলে পরিতোষ ঘোষের নিকট থেকে ৫০ হাজার টাকা এবং দিগেন ঘোষের ছেলে দিপজল ঘোষের নিকট থেকে ২০ হাজার টাকা ও নারান ঘোষের ছেলে জগদীশ ঘোষের নিকট ৫০ হাজার নগদ টাকা লুটে নেয়।

অভিযোগ প্রাপ্তি স্বীকার করে ভাঙ্গুড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশরাফুজ্জামান বলেন, বিষয়টি তদন্ত করার জন্য ওসি সাহেবকে নির্দেশ দেওয়া হয়েছে।


শর্টলিংকঃ