‘মন্ত্রী হলেও সুর পাল্টাবো না’


ইউনিভার্সাল ডেস্ক:

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশী।

‘আমি মন্ত্রী হয়েছি বড়জোর ১৫ দিন হলো। আগে তো ওই দিকের টেবিলেই ছিলাম। আজকে এদিকে আছি। তাই বলে এদিকে বসার পর আমি আমার সুরটা পাল্টাবো না।’

বুধবার রাজধানীর কুড়িল বিশ্বরোডসংলগ্ন ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি, বসুন্ধরায় (আইসিসিবি) চার দিনের ঢাকা ইন্টারন্যাশনাল ইয়ার্ন অ্যান্ড ফ্রেবিক শো-২০১৯ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বাণিজ্যমন্ত্রী টিপু মুনশী এসব কথা বলেন।

বাণিজ্যমন্ত্রী বলেন, শিল্প খাতে আমাদের অবদান ৩৩ দশমিক ৭১ শতাংশ। আমি আজ কমার্স মিনিস্টার হয়েছি, কিন্তু ২৫ বছরের বেশি উল্টো টেবিলে বসেছি। দাবিদাওয়া যা কিছু আছে তা নিয়েই এগিয়ে যাওয়ার চেষ্টা করেছি। টিপু মুনশি বলেন, তিন দিন আগে আমার কাছে ঢাকা চেম্বারের প্রতিনিধিরা এসেছিলেন। তারাও অনেক দাবিদাওয়া তুলে ধরেছেন।

আমি তাদের বলেছি- মন্ত্রীর দায়িত্ব পেয়েছি মাত্র বোধহয় ৭ থেকে ১০ দিন হয়েছে। বড়জোর ১৫ দিন হয়েছে। তার আগ পর্যন্ত তো আমি আপনাদের ওই দিকের টেবিলেই ছিলাম। আজকে এদিকে আছি বলে, এদিকে বসার পর আমি আমার সুরটা পাল্টাব না। আমি আপনাদের মতো করেই কথা বলব।

আপনাদের মতো করেই দেশের শিল্পকে কীভাবে এগিয়ে নিয়ে যাওয়া যায়, সেভাবে আপনাদের সঙ্গে থাকব, কাজ করব। সবসময় আমার একটিই চিন্তা- কেমন করে দেশটিকে এগিয়ে নিয়ে যাওয়া যায়, বলেন মন্ত্রী।#

সূত্র: যুগান্তর


শর্টলিংকঃ