মোহনপুরে ৫ মাস ধরে গৃহবধু নিখোঁজ


মোহনপুর প্রতিনিধি:

রাজশাহী মোহনপুর উপজেলা সইপাড়া গ্রামের এক গৃহবধু নিখোঁজ হয়েছেন। নিখোঁজ গৃহবধুর নাম শারমিন বেগম(২০)। সে সইপাড়া গ্রামের রবিউল ইসলাম স্ত্রী। নিখোঁজ গৃহবধূর মা রফেলা বেওয়া বাদী হয়ে মোহনপুর থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন।

ডায়রী সূত্রে জানা গেছে, গত ৩ বছর পূর্বে বাগমারা উপজেলা বাসুপাড়া ইউনিয়নের পোপালপুর গ্রামের মৃত শাহার আলীর মেয়ে শারমিন সাথে মোহনপুর উপজেলা সইপাড়া গ্রামের মধু বিক্রেতা রবিউল ইসলামের বিবাহ হয়। ৫ মাস পূর্বে স্বামীর বাড়ী হতে বাগমারা বাবা বাড়ী আসার জন্য বের হয়ে নিখোঁজ হয়। কয়েক মাস অতিবাহিত হওয়ার পর মা রফেলা বেগম জানতে পেয়ে তিনি মেয়েকে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি শুরু করেন। মেয়ের সন্ধ্যান না পেয়ে মোহনপুর থানায় একটি সাধারন ডায়েরী করেন যার নম্বর-১২৭১ তারিখ-২৯/১১/২০১৯ইং।

নিখোঁজ শারমিনের উচ্চতা ৫ফুট ৩ ইঞ্চি, গায়ের রং ফর্সা, মুখ মন্ডল গোলাকার, পরনে আকাশী রঙের মেক্সি ও কালো রঙের বোরখা ছিল। মেয়েটির সন্ধ্যান পেলে অফিসার ইনর্চাজ (ওসি) মোহনপুর ০১৭১৩-৩৭৩৮০৩ অথবা ০২৭৩৪-২৮৮৬৭৬২ নম্বরে যোগাযোগের জন্য বিশেষ ভাবে অনুরোধ জানানো হয়।

মোহনপুর থানার অফিসার ইনর্চাজ(ওসি) মোস্তাক আহম্মেদ জানান, ডায়েরী পর মোহনপুর থানা পুলিশ বিভিন্ন থানায় বেতার বার্তা পাঠিয়ে তার অনুসন্ধানের চেষ্টা চালাচ্ছে।


শর্টলিংকঃ