রাজশাহীতে প্রাইভেটকার থেকে রিভলবার পিস্তল গুলি ও মাদকদ্রব্যসহ আটক ২


নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীতে প্রাইভেট কারে তল্লাশি চালিয়ে বিদেশি রিভলবার, পিস্তল, গুলি ও বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ দু’জনকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার (২৪ অক্টোবর) দিনগত রাত ১২টার দিকে মহানগরীর চন্দ্রিমা থানাধীন নাদের হাজির মোড় এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ।

অস্ত্র, গুলি ও মাদকদ্রব্যসহ আটকরা হলেন- হরিয়ান পূর্বপাড়া এলাকার সাইদুর রহমানের ছেলে আজাহার উদ্দিন (২৭) ও ছোট বনগ্রাম এলাকার রুস্তম আলীর ছেলে মমিন (৩৩)।

মহানগর ডিবি পুলিশের সেকেন্ড অফিসার উপ-পরিদর্শক (এসআই) মাহবুব হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দিনগত রাতে মহানগরীর চন্দ্রিমা থানাধীন নাদের হাজির মোড় এলাকায় অভিযান চালায় ডিবি পুলিশ।

এ সময় তারা একটি প্রাইভেট কারকে থামার সংকেত দেয়। সংকেত অমান্য করে কারটি পালিয়ে যাওয়ার চেষ্টা করলে, ডিবি পুলিশের ওই দল কিছুদূর গিয়ে ওই প্রাইভেটকারের গতিরোধ করে। এ সময় প্রাইভেটকারের ভেতরে থাকা দুই ব্যক্তির দেহ তল্লাশি করে গুলিভর্তি একটি রিভলবার ও একটি পিস্তল এবং ২শ’ গ্রাম হেরোইন উদ্ধার করে। পরে প্রাইভেটকারেটির পেছনের ডালার ভেতর থেকে ২শ’ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। রাতেই তাদের ঘটনাস্থল থেকে মহানগর ডিবি পুলিশের কার্যালয়ে নিয়ে যাওয়া হয়।

বর্তমানে তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তারা রাজশাহীর শীর্ষ মাদক ব্যবসায়ী আক্কাসের সহযোগী বলে জানিয়েছে পুলিশ।এদিকে, মহানগর ডিবি পুলিশের উপ-পুলিশ কমিশনার আবু আহম্মদ আল মামুন জানান, আটককৃতদের বিরুদ্ধে মাদক ও অস্ত্র আইনে পৃথক দু’টি মামলা দায়ের হবে। তারা দীর্ঘদিন ধরে মাদক ও অস্ত্র ব্যবসার সাথে জড়িত বলেও জানান ডিবি পুলিশের এই ঊর্ধ্বতন কর্মকর্তা।


শর্টলিংকঃ