রাজশাহীতে যুবককে কুপিয়ে হত্যা


নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী নগরীর মালদা কলোনীতে প্রকাশ্যে এক যুবককে হত্যার অভিযোগ পাওয়া গেছে। শনিবার বেলা সাড়ে ১১টার দিকে মালদা কলোনীর ঈদগাহ মাঠ কাঁচা বাজরে এঘটনা ঘটে। স্থানীয়দের অভিযোগ এলাকায় মাদক বিক্রি বন্ধে পুলিশকে সহযোগীতা করায় তাকে হত্যা করা হয়েছে। তবে পুলিশ জানিয়েছে নিজেদের দধ্যে দেনাপাওনাকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ড।

এ ঘটনায় এক জনকে আটক করেছে পুলিশ। মূল অভিযুক্ত পলাতক আছে।

নিহতের নাম মো: রাজন (২৮)। তিনি মালদা কলোনীর আব্দুর রাজ্জাকের ছেলে। অভিযুক্ত ব্যক্তির নাম মোহাম্মদ সোহেল (২৬)। তিনি একই এলাকার মো: আরমানের ছেলে।

স্থানীয়দের দেয়া তথ্য মতে, অভিযুক্ত সোহেলের বাবা ও মা বাড়িতে গাঁজার ব্যবসা করতো। প্রায় ৪মাস আগে তার মাকে পুলিশ তুলে নিয়ে যায়। এঘটনায় রাজনকে পুলিশের সোর্স হিসেবে সন্দেহ করে সোহেল।

আজ শনিবার ভাইয়ের দোকানে রাজন বসে থাকা অবস্থায় তাকে ধারালো অস্ত্র দিয়ে অতর্কিত আক্রমণ করে সোহেল। এতে রাজন গুরুতর জখম হয়। পরে রামেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করে।

বোয়ালিয়া থানার ওসি জানান, সোহেলের কাছে রাজন টাকা পেত। দোকানের বাকি। সেই অর্থ আদায় নিয়েই হত্যা করা হতে পারে। তবে তদন্ত করে দেখা হচ্ছে মূল ঘটনা। এবিষয়ে মামলা হবে। লাশ হাসপাতালে। ময়না তদন্তেরো বিষয় আছে। তিনি আরো জানান মূল অভিযুক্ত পলাতক। তাকে ধরতে কাজ চলছে। সহযোগীতা করায় সোহেলের চাচা আব্দুর রহিমকে আটক করা হয়েছে।


শর্টলিংকঃ