লকডাউনে আড্ডা দিতে বন্ধুকে ব্যাগে ভরে বাড়িতে আনল কিশোর


ইউএনভি ডেস্ক:

করোনাভাইরাস রুখতে দেশজুড়ে চলছে লকডাউন। কমপ্লেক্সে বহিরাগতদের প্রবেশ নিষিদ্ধ। তাই বন্ধুকে একটি বড় স্যুটকেসে ভরে নিজের বাড়িতে নিয়ে আসার অভিযোগ উঠল ১৭ বছরের এক কিশোরের বিরুদ্ধে।

লকডাউনে আড্ডা দিতে বন্ধুকে ব্যাগে ভরে বাড়িতে আনল কিশোর

শনিবার গভীর রাতে মেঙ্গালুরুতে ঘটে এই ঘটনা। পুলিশ জানিয়েছে, সহপাঠীর সঙ্গে দেখা করার জন্য বারবার কমপ্লেক্সের অ্যাসোসিয়েশনে অনুরোধ করেছিল ওই কিশোর। তবে সেই অনুরোধ রাখেননি অ্যাসোসিয়েশনের সদস্যরা।

সূত্রের দাবি, শনিবার রাত দুটোর সময় স্কুটারে করে একটা বিরাট স্যুটকেস এনে নিজের অ্যাপার্টমেন্টে ঢোকে ছেলেটি। প্রতিবেশী বন্ধুকে ওই স্যুটকেসে করেই নিজের অ্যাপার্টমেন্টে ঢোকায় সে। স্কুটারটি বহুতলের বাইরে রেখে স্যুটকেসটি টেনে আনে। তাকে দেখে সন্দেহ হয় বহুতলের নিরাপত্তা রক্ষীর। তিনিই সকালে অ্যাপার্টমেন্টের অ্যাসোসিয়েশনকে খবর দেন। সকাল ৮.৩০টার পর ওই কিশোর তার বন্ধুকে নিয়ে ঘোরাফেরা করছে দেখে সন্দেহ আরও গাঢ় হয়।

এরপর পুলিশে খবর দেওয়া হলে সিসিটিভি ফুটেজ দেখে বোঝায় যায়, রাত ২টো থেকে ৩টের মধ্যে স্যুটকেসে করে বন্ধুকে নিজের অ্যাপার্টমেন্টে নিয়ে আসে ছেলেটি। তার বাবা-মাকে থানায় ডেকে পুলিশ সব জানালে তাঁরা হতভম্ভ হয়ে যান। ছেলেটির বিরুদ্ধে মেঙ্গালুরু পূর্ব থানায় মামলা দায়ের হয়েছে বলে জানিয়েছেন শহরের পুলিশ কমিশনার পিএস হর্ষ। তাকে জ্যুভেনাইল জাস্টিস বোর্ডের সামনে পেশ করা হবে।


শর্টলিংকঃ