সিরিজে রাইমার ফেরা


টলিউড থেকে বলিউড, ভিন্ন ভিন্ন চরিত্রে পর্দায় নিজেকে উপস্থাপন করে দর্শককে মুগ্ধ করেছেন রাইমা সেন। মহানায়িকা সুচিত্রা সেনের নাতনি এবার ফিরছেন কলকাতার বাংলা ওয়েব সিরিজে।সম্প্রতি ‘কলঙ্ক’ নামে একটি ওয়েব সিরিজে অভিনয়ের প্রস্তাব পেয়েছেন রাইমা। ওয়েব সিরিজটির প্রধান চরিত্রে দেখা যাবে এ অভিনেত্রীকে। একটি ওটিটি প্ল্যাটফর্মের জন্য তৈরি হচ্ছে সিরিজটি। এ বিষয়ে আর কোনো তথ্য প্রকাশ করেননি নির্মাতা সাহানা দত্ত।

শুধু সিরিজের পোস্টারটি প্রকাশ্যে এসেছে। ‘কলঙ্ক’ সিরিজটির বিষয়বস্তু নিয়ে এখনই কিছু জানা যাচ্ছে না।বরাবরই সাহানার কনটেন্টে নারী স্বাধীনতাবিষয়ক বার্তা থাকে। তাই অনুমান করা যায়, সে রকমই কোনো বিষয় নিয়ে তৈরি হতে পারে ওয়েব সিরিজ ‘কলঙ্ক’। পূজার পর সিরিজটির কাজ শুরু হবে বলে জানা গেছে।

১৯৯৯ সালে শাবানা আজমির সঙ্গে ‘গডমাদার’ সিনেমার মাধ্যমে রাইমার অভিষেক হয়। তারপর অনেকটা বিরতি দিয়ে কলকাতার বাংলা সিনেমায় আসেন তিনি। বিশেষ করে প্রয়াত নির্মাতা ঋতুপর্ণ ঘোষের সিনেমা দিয়ে পরিচিতির আলোয় আসেন রাইমা।পরে কৌশিক গাঙ্গুলি, অতনু ঘোষ, সৃজিত মুখার্জি, কমলেশ্বর মুখোপাধ্যায়সহ পশ্চিমবঙ্গের প্রথম সারির প্রায় সব পরিচালকের সিনেমাতেই অভিনয় করেছেন রাইমা। মাঝে বিরতিও নিয়েছিলেন।


শর্টলিংকঃ