আলিয়াকে আইনি নোটিশ পাঠালেন নওয়াজ

  • 5
    Shares

ইউএনভি ডেস্ক:

বলিউডের জনপ্রিয় অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকীর সংসারে আগুন! বিবাহবিচ্ছেদ চেয়ে কয়েক দিন আগেই নোটিশ পাঠিয়েছেন তার স্ত্রী আলিয়া সিদ্দিকী ওরফে অঞ্জনা কিশোর পাণ্ডে। এ নিয়ে বলিউডজুড়ে তোলপাড় শুরু হয়েছে। এ বিষয়ে এতদিন চুপ ছিলেন নওয়াজ। এবার নীরবতা ভাঙলেন ভারতের এই শক্তিমান অভিনেতা।


আলিয়ার অভিযোগের জবাব দেয়ার পাশাপাশি এবার আলিয়াকে পাল্টা নোটিশ পাঠালেন অভিনেতা নওয়াজ। যেখানে তার সঙ্গে প্রতারণা করা হয়েছে এবং ইচ্ছাকৃতভাবে তার মানহানি করা হয়েছে বলে স্ত্রীর বিরুদ্ধে অভিযোগ করেন তিনি। শোনা যাচ্ছিল নওয়াজের কাছে আলিয়ার পাঠানো বিচ্ছেদের নোটিশের উত্তর দেননি অভিনেতা। এ বিষয়েও কথা বলেন তিনি।

নওয়াজের নোটিশে লেখা– তিনি আলিয়ার থেকে বিবাহবিচ্ছেদের নোটিশ পাওয়ার ১৫ দিনের মধ্যেই জবাব দিয়েছিলেন, সেই দিনটি ছিল ১৯ মে। অথচ আলিয়া বলেন, তিনি নাকি নওয়াজের কাছে কোনো জবাব পাননি। আলিয়ার অভিযোগ নওয়াজের কাছ থেকে তিনি মাসিক খরচ বাবদ কোনো টাকা পাচ্ছেন না। যে কারণে বাচ্চাদের স্কুলের বেতন দিতে পারছেন না।

তবে নওয়াজের দাবি তিনি সন্তানদের খরচ দিচ্ছেন। নওয়াজ নোটিশে জানান, আলিয়া যেন তাকে অপবাদ দেয়ার চেষ্টা না করেন। আর তিনি যা বলেছেন, তা যেন লিখিত বিবৃতি দিয়ে তুলে নেন, না হলে আলিয়ার বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেয়া হবে।

Print Friendly, PDF & Email

  • 5
    Shares
শর্টলিংকঃ