এ মাসেই আসছে ‘জুয়েলরি হোয়াইট’ রঙের অপো এফ১১

  • 13
    Shares

বিশ্বজুড়ে তরুণদের পছন্দের শীর্ষে থাকা স্মার্টফোন ব্র্যান্ড অপো নিয়ে এলো ‘জুয়েলরি হোয়াইট’ রঙ অপো এফ১১ স্মার্টফোন। এবছরই এপ্রিলে দেশের বাজারে অপো নিয়ে আসে ফ্লুরাইট পার্পল এবং মার্বেল গ্রিন রঙ অপো এফ১১ মডেলের স্মার্টফোনটি।


এবছরের শুরুতে পোর্ট্রেট ফটোগ্রাফিতে যুগান্তকারী উদ্ভাবন নিয়ে আসার মাধ্যমে নিজেদের অবস্থানকে এক ধাপ এগিয়ে নিয়ে যায় বিশ্বজুড়ে তরুণদের পছন্দের শীর্ষে থাকা স্মার্টফোন ব্র্যান্ড অপো।

গত এপ্রিলে ক্রেতাদের সাধ্যের নাগালের মাঝে রেখে অপো নিয়ে আসে ৪৮+৫ মেগাপিক্সেল ডুয়াল ক্যামেরা, ভোক ৩.০ ফাস্ট চার্জিং প্রযুক্তি আর ট্রিপল কালার গ্র্যাডিয়েন্ট কালার ডিজাইনের সমন্বয়ে দুর্দান্ত একটি ফোন।

প্রাথমিক ভাবে ফ্লুরাইট পার্পল ও মার্বেল গ্রিন রঙ এর দুটি সংস্করণ বাজারে আনলেও চলতি মাসেই বাজারে আসতে চলেছে জুয়েলরি হোয়াইট রঙ এর অপো এফ১১ স্মার্টফোন।

মাঝারিদামের মধ্যে এফ১১ হাতেগোনা কয়েকটি ফোনের একটি যাতে ৪৮+৫ মেগাপিক্সেল ডুয়াল ক্যামেরা সিস্টেম রয়েছে।

অপো’র আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স ক্যামেরা সফটওয়্যারের কল্যাণে এতে থাকা সকল পিক্সেলের সমন্বয়ে চোখ ধাঁধানো আর ওয়াইড ডাইনামিক রেঞ্জের ছবি আউটপুট দিতে সক্ষম এফ১১।

এতে রয়েছে ৪৮+৫ মেগাপিক্সেল ডুয়াল ক্যামেরা সিস্টেম, এফ/১.৭৯ অ্যাপারচার, বল বিয়ারিং ক্লোজড লুপ ভিসিএম, ৬পি লেন্স এবং ১/২.৩ ইঞ্চি ইমেজ সেন্সর ফলে এতে দারুণভাবে ধরা দেয় লেন্সের সামনে থাকা সাবজেক্ট।

ঝকঝকে আলোতে পুরোপুরি ৪৮ মেগাপিক্সেল আলট্রা এইচডি ছবি আউটপুট দিতে সক্ষম এ ফোনটি।

নতুন রঙে অপো এফ১১ নিয়ে আসা প্রসঙ্গে অপো বাংলাদেশ এর ম্যানেজিং ডিরেক্টর মিঃ ডেমন ইয়াং বলেন, গ্রাহকবান্ধব ব্র্যান্ড হিসেবে সবসময়ই অপো গ্রাহকদের চাহিদা পূরণে প্রতিশ্রুতিবদ্ধ একটি প্রতিষ্ঠান। বিভিন্ন রঙের ব্যবহারে ফুটে উঠে আমাদের ব্যক্তিত্বের সরূপ।

তিনি বলেন, গ্রাহকদের এই বিশেষ চাহিদাটির কথা মাথায় রেখেই অপো নিয়ে এসেছে ‘জুয়েলরি হোয়াইট’ রঙ এর দৃষ্টিনন্দন অপো এফ১১ স্মার্টফোন।

অপো এফ১১ স্মার্টফোনটির ‘জুয়েলরি হোয়াইট’ রঙ এর স্মার্টফোনটি মিলবে অপোর সকল আউটলেটে। জুয়েলরি হোয়াইট ছাড়াও মার্বেল গ্রিন এবং ফ্লুরাইট পার্পল এই তিনটি রঙ এ অপো এফ১১ মিলবে ২৫ হাজার ৯৯০ টাকায়।


  • 13
    Shares
শর্টলিংকঃ