কাভার্ডভ্যানে যাত্রী আনায় আহমেদ পার্সেলকে লাখ টাকা দণ্ড

  • 65
    Shares

নিজস্ব প্রতিবেদক :

আহমেদ পার্সেল সার্ভিসের কাভার্ড ভ্যানে ঢাকা থেকে রাজশাহীতে যাত্রী পরিবহনের  অভিযোগে এক লাখ টাকা জরিমানা করা হয়েছে। বুধবার বিকেলে জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত এই জরিমানা করেন। এইসাথে তাদের রাজশাহী শাখা কার্যালয় সিলগালা করে অনির্দিকাল বন্ধ করে দেয়া হয়েছে।

কাভার্ড ভ্যান থেকে নগরীর কুমারপাড়ায় নামছে যাত্রীরা

করোনাভাইরাসের প্রাদুর্ভাব ছড়িয়ে পড়া রোধে সরকার বিমান, ট্রেন ও নৌযান চলাচাল বন্ধ করেছে। বৃহস্পতিবার থেকে বন্ধ হচ্ছে গণপরিবহনও। যাতায়াত না করে মানুষকে ঘরে থাকারই নির্দেশনা দেয়া হচ্ছে। এমন সতর্কতার মাঝেও আহমেদ পার্সেল সার্ভিসের কাভার্ডভ্যানে ঢুকেছিলেন অন্তত ৩৫ জন। ঢাকা থেকে বুধবার দুপুরে তারা রাজশাহী এসেছেন।

দুপুরে রাজশাহী নগরীর কুমারপাড়া মোড়ে যাত্রীরা কাভার্ডভ্যানের ভেতর নেমে আসেন। এসময় একব্যক্তি তাদের ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেন। বিষয়টি নজরে এলে বিকালে অভিযানে যায় জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সিনিয়র সহকারী কমিশনার লসমী চাকমা ইউনিভার্সাল২৪নিউজকে জানান,  ভ্রাম্যমাণ আদালতে আহমেদ পার্সেল সার্ভিসের মালিক নবুয়ত আলীকে হাজির করা হয়। এসময় তিনি কাভার্ড ভ্যানে যাত্রী পরিবহনের কথা প্রথমে অস্বীকার করেন। পরে জেরার মুখে তিনি অপরাধ স্বীকার করলে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের ৫২ ও ৫৩ধারা অনুযায়ী নির্বাহী ম্যাজিস্ট্রেট লসমী চাকমা নবুয়ত আলীকে এক লাখ টাকা জরিমানা করেন। এসময় আহমেদ পার্সেল সার্ভিসের রাজশাহী শাখার কার্যক্রমবন্ধ নির্দেশের দেয়া হয় এবং কার্যালয়টি সীলগালা করে দেয়া হয়।

Print Friendly, PDF & Email

  • 65
    Shares
শর্টলিংকঃ