রাজশাহীতে দিনেদুপুরে গলায় ছুরি ঠেকিয়ে ছিনতাই : দুই ছাত্র গ্রেফতার

  • 51
    Shares

নিজস্ব প্রতিবেদক : 

রাজশাহী নগরীতে দিনেদুপুরে ছিনতাইয়ের অভিযোগ দুই ছাত্রকে গ্রেফতার করা হয়েছে। শনিবার সন্ধ্যায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে মতিহার থানা পুলিশ। এরা হলো- ঢাকা ইনডিপেনডেন্ট ইউনিভার্সিটির  বিবিএ ২য় সেমিস্টারের ছাত্র নূর হোসেন শান্ত  ও রাজশাহীর হেতেমখাঁয়ে অবস্থিত বাংলাদেশ পলিটেকনিক ইনস্টিটিউটের সিভিল ট্রেডের ৩য় সেমিস্টারের ছাত্র কাফি।

ছিনতাইয়ের অভিযোগে গ্রেফতার শান্ত ও কাফি

নূর হোসেন শান্ত নগরীর রাজপাড়া থানার লক্ষ্মীপুর ঝাউতলা এলাকার খাইরুল ইসলামের ছেলে  ও   বোয়ালিয়া থানার বর্ণালী আমবাগান এলাকার আনিছুর রমানের ছেলে কাফি রহমান। শনিবার দুপুরে এঘটনা ঘটে।

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাফিজুর রহমান ইউনিভার্সাল২৪নিউজকে জানান,  শনিবার দুপুর ২টার দিকে ছাব্বির রহমান নামে এক শিক্ষার্থী নগরীর মণ্ডলের মোড় থেকে এমআর ছাত্রাবাসে যাচ্ছিল। এসময় পথে দুই যুবক হঠাৎ এসে তার গলায় চাকু ঠেকিয়ে গলির মধ্যে ধরে নিয়ে যায়। এরপর সেখানে ভয়ভীতি দেখিয়ে তার মানিব্যাগসহ দুই হাজার টাকা  কেড়ে নিয়ে পালিয়ে যায়। এসময় তাদের কথোপকথনের জানতে পারে একজনের নাম শান্ত ও আরেকজনের নাম রাহী।

এঘটনার পর নগরীর মতিহার থাকায় অভিযোগ করলে পুলিশ রাতে অভিযান চালিয়ে শান্ত  ও কাফিকে আটক করে। এরপর রোববার এবিষয়ে নগরীর মতিহার থানায় মামলা দায়ের করে ছাব্বির।

 


  • 51
    Shares
শর্টলিংকঃ