শিবগঞ্জে চেয়ারম্যান প্রার্থীর গাড়িতে হামলা

  • 208
    Shares

নিজস্ব প্রতিবেদক,  চাঁপাইনবাবগঞ্জ: 
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী  ও জেলা যুবলীগ নেতা মহসিন মিয়ার গাড়ি ভাংচুর  করা হয়েছে। এসময় তাকে লাঞ্ছিত করা হয় বলেও  অভিযোগ উঠেছে। সোমবার রাতে শিবগঞ্জের চককীত্তি বাজারে  কতিপয় দুর্বৃত্ত  এ হামলা করে।

হামলায় ভাঙচুর করা গাড়ী

মঙ্গলবার দুপুরে শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেন মহসিন আলী মিয়া।। এসময় তিনি বলেন, কারো বাঁধা, হামলা-মামলা ও হুমকি-ধামকিতে নির্বাচন থেকে সরে দাড়াবেন না।

সংবাদ সম্মেলনে চেয়ারম্যান প্রার্থী মহসিন মিয়া বলেন এলাকার মানুষের সঙ্গে সৌজন্য সাক্ষাত করতে সোমবার সন্ধ্যায় তিনি তার ৭/৮ জন সমর্থককে নিয়ে চককীর্তি বাজারে যান। এসময় অতর্কিতভাবে তাদের ওপর হামলা চালায় প্রভাবশালী এক প্রার্থীর সমর্থকরা। এসময় তাকে বহনকারী একটি মাইক্রোবাস ভাঙচুর করে তারা।

মহসীন মিয়ার সংবাদ সম্মেলন

এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে তিনি বলেন নির্বাচনী প্রচারণা শুরু আগেই তার উপর এমন হামলা প্রমাণ করে ভবিষ্যতে আরো বড় ধরনের বাধা আসবে। তবে হামলার ঘটনা উপজেলা প্রশাসন ও স্থানীয় থানা পুলিশকে অবহিত করা হয়েছে। এই ঘটনায় তিনি মামলাও করবেন বলে জানিয়েছেন।

সংবাদ সম্মেলনে শিবগঞ্জ পৌর মেয়র কারিবুল হক রাজিন, শিবগঞ্জ উপজেলা কৃষকলীগের সভাপতি মামুন অর রশিদ, সাধারণ সম্পাদক মতিউর রহমান হিটুল, শিবগঞ্জ উপজেলা যুবলীগের সাবেক সভাপতি সফিকুল ইসলামসহ অন্যরা উপস্থিত ছিলেন।

 


  • 208
    Shares
শর্টলিংকঃ