আইফোন ১৫ এখন দেশে


বাংলাদেশে শুক্রবার (১৯ অক্টোবর) আইফোন মডেলের নতুন সংস্করণ আইফোন-১৫ আনুষ্ঠানিক বিপণন শুরু হচ্ছে। উন্মোচনের প্রথম দিন থেকেই অফিসিয়াল সেট পাওয়া যাবে সেলেক্সট্রায়। বাংলাদেশে সম্প্রতি অ্যাপল ব্র্যান্ডের অনুমোদিত রিসেলার হিসেবে আত্মপ্রকাশ করেছে সেলেক্সট্রা লিমিটেড। স্ট্র্যাটেজিক পার্টনার গ্রামীণফোন, রবি, বাংলালিংক, দারাজ ও পিকাবু।

ই-কমার্স প্ল্যাটফর্ম সেলেক্সট্রা শপেও (https://www.salextra.com.bd/apple) পাওয়া যাবে আইফোন-১৫ ছাড়াও অ্যাপল ব্র্যান্ডের সব পণ্য। সেলেক্সট্রার অফলাইন শপ থেকে অ্যাপল পণ্য কিনলে পাওয়া যাবে ইএমআই, মূল্যছাড় ও উপহার।

সেলেক্সট্রা লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সাকিব আরাফাত জানান, আইফোন ছাড়াও দেশে অ্যাপল পণ্যের চাহিদা আছে। কিন্তু বাজারে অ্যাপল ব্র্যান্ডের বেশিরভাগই আন-অফিসিয়াল পণ্য। ফলে ক্রেতারা এসব পণ্য কিনে বিড়ম্বনা ও ক্ষতির সম্মুখীন হন। আগ্রহী ক্রেতাদের প্রকৃত অ্যাপল পণ্যের অভিজ্ঞতা দিতে সেলেক্সট্রা কাজ করবে। অনুমোদিত রিসেলার হিসেবে অ্যাপল ব্র্যান্ডের আইফোন, আইপ্যাড, ম্যাকবুক, অ্যাপল ওয়াচ, এয়ারপড-সহ সব পণ্যই এখন সেলেক্সট্রায় পাওয়া যাবে।

রিসেলার হিসেবে ক্রেতারা সেলেক্সট্রার প্ল্যাটফর্ম থেকে বৈধ পথে আসা বিটিআরসি অনুমোদিত অ্যাপল পণ্য পাবেন। তা ছাড়া অফিসিয়াল বিক্রয়োত্তর সেবার (১২ মাস) পূর্ণ সুবিধা পাবেন ক্রেতারা। উপহারে থাকছে অথেনটিক ২০ ওয়াট ইউএসবি-সি পাওয়ার অ্যাডাপ্টার, আকর্ষণীয় ডিজো স্মার্টওয়াচ ও ফাস্ট্র্যাকের প্রিমিয়াম ওয়্যারলেস নেকব্যান্ড হেডফোন।


শর্টলিংকঃ