আওয়ামী লীগের মনোনয়ন নিলেন আরও ১৩ জন


ইউএনভি ডেস্ক:

শূন্য হওয়া পাঁচটি সংসদীয় আসনের উপ-নির্বাচনে  শুক্রবার আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী আরও ১৩ জন ফরম সংগ্রহ করেছেন। এ নিয়ে পাঁচ দিনে মোট ১১৭ জন মনোনয়নপ্রত্যাশী দলীয় মনোনয়ন ফরম কিনলেন। এর মধ্যে নওগাঁ-৬ আসনে ৩০ জন, পাবনা-৪ আসনে ২৭ জন, ঢাকা-৫ আসনে ১৪ জন, ঢাকা-১৮ আসনে ৪৩ জন এবং সিরাজগঞ্জ-১ আসনে তিনজন মনোনয়নপ্রত্যাশী মনোনয়ন ফরম কিনেছেন।

দলীয় মনোনয়নপ্রত্যাশীরা আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করছেন। গত সোমবার থেকে পাঁচটি শূন্য আসনের উপ-নির্বাচনের দলীয় মনোনয়নপ্রত্যাশীদের কাছে ফরম বিক্রি শুরু করে আওয়ামী লীগ। আগামী রোববার পর্যন্ত প্রতিদিন সকাল ১১টা থেকে বিকেল ৫টার মধ্যে দলীয় মনোনয়নের আবেদনপত্র সংগ্রহ এবং জমা দেয়া যাবে।

শুক্রবার আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহকারী সম্ভাব্য প্রার্থীরা হচ্ছেন নওগাঁ-৬ আসনে বিমান কুমার রায়, মমতাজ বেগম, হামিদা বেগম ও মান্নান মোল্লা। পাবনা-৪ আসনে নায়েব আলী বিশ্বাস ও শহিদুল ইসলাম রতন। ঢাকা-৫ আসনে আবু আহমেদ মন্নাফী। ঢাকা-১৮ আসনে কুতুব উদ্দিন আহমেদ, রহিমুল হক, নাসিমা ফেরদৌসী, মোয়াজ্জেম হোসেন মাতুব্বর (আমিরুল) এবং সিরাজগঞ্জ-১ আসনে অমিত কুমার দেব।

এদিকে, আগে মনোনয়ন সংগ্রহকারীদের অনেকেই ফরম জমা দিচ্ছেন। গতকাল শুক্রবার ঢাকা-৫ আসনের প্রয়াত এমপি হাবিবুর রহমান মোল্লার ছেলে ও ডেমরা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান মোল্লা সজল মনোনয়ন ফরম জমা দিয়েছেন।


শর্টলিংকঃ