‘আতঙ্কে এখনো ঘরবন্দি আছি’


ইউএনভি ডেস্ক:

লাক্স তারকা ও চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। নিয়মিত চলচ্চিত্রে কাজ করে যাচ্ছেন তিনি। মহামারি করোনার কারণে দীর্ঘ ছয়মাস ধরে ঘরবন্দি রয়েছেন। মানুষ স্বাভাবিক কাজে ফিরলেও আতঙ্ক কাটেনি এই অভিনেত্রীর। রাইজিংবিডির সঙ্গে আলাপকালে এমনটাই জানান মিম।

শুটিংয়ের অনুমতি পেয়ে নড়েচড়ে বসেছে চলচ্চিত্রপাড়া। কেউ কেউ শুটিংয়ে অংশও নিয়েছেন। আবার অনেকেই নতুন সিনেমায় নামও লিখিয়েছেন। কিন্তু মিম এখনই সরব হচ্ছেন না।

মিম রাইজিংবিডিকে বলেন, করোনার কারণে দীর্ঘ ছয়মাস ধরে ঘরবন্দি আছি। কোনো কাজ করিনি। সবাই বিষয়টি স্বাভাবিক মনে করলেও আমি মনে করছি করোনা কমেনি। এতদিন যেহেতু কষ্ট করেছি আরো একটা মাস কষ্ট করি। তার পরে কাজে নামবো। আতঙ্কে এখনো ঘরবন্দি আছি। বাসা থেকে একদমই বের হই না। আমাদের বিল্ডিংয়ের কেউ এখনো করোনায় আক্রান্ত হননি।

নতুন কোনো সিনেমায় কাজের বিষয়ে কথা হয়েছে কিনা? এমন প্রশ্নের উত্তরে মিম বলেন—বেশ কয়েকটি নতুন সিনেমা নিয়ে কথা হচ্ছে। সেগুলোর কাজও সেপ্টেম্বর অথবা অক্টোবরের দিকে শুরু করবো। এছাড়া যেসব কাজ আটকে আছে সেগুলো বিগ- বাজেটের। বড় পরিসরে করতে হবে। তাই এই কাজগুলোও দু-এক মাস পরে শুরু হবে। ‘পরাণ’ সিনেমার শুটিং শেষ। এখন ডাবিংয়ের অপেক্ষায় আছি। এছাড়া ‘ইত্তেফাক’ সিনেমার কাজও শুরু করার পরিকল্পনা রয়েছে।

তরুণ নির্মাতা রায়হান রাফি পরিচালিত ‘পরাণ’ সিনেমায় মিমের বিপরীতে অভিনয় করছেন শরিফুল রাজ এবং ইয়াশ রোহান। লাইভ টেকনোলজিস প্রযোজিত সিনেমাটির চিত্রনাট্য রচনা করেছেন শাহজাহান সৌরভ ও রায়হান রাফি। সংগীত পরিচালনা করছেন নাভেদ পারভেজ ও ইমন চৌধুরী। চিত্রগ্রাহক হিসেবে কাজ করছেন মিছিল সাহা।

‘ইত্তেফাক’ সিনেমাটিও নির্মাণ করছেন রায়হান রাফি। মিমের বিপরীতে প্রথমবার অভিনয় করছেন চিত্রনায়ক সিয়াম। সর্বশেষ গত বছরের ডিসেম্বরে এই সিনেমার শুটিংয়ে অংশ নেন মিম। এর পরে আর কোনো শুটিংয়ে অংশ নেননি এই অভিনেত্রী।


শর্টলিংকঃ