আরইউজে মিডিয়া কাপ শুরু ১ ফেব্রুয়ারি


সংবাদ বিজ্ঞপ্তি :

আরইউজে লোগো।

রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) আয়োজনে মিডিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্ট মাঠে গড়াচ্ছে আগামী ১ ফেব্রুয়ারি। গ্রুপ ও সেমিফাইনালে প্রতিদিন দুটি করে খেলা অনুষ্ঠিত হবে। ফাইনাল অনুষ্ঠিত হবে ৭ ফেব্রুয়ারি। সবগুলো খেলা অনুষ্ঠিত হবে মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে।

খেলার ফিক্সচার অনুযায়ী ১ ফেব্রুয়ারি উদ্বোধনী খেলায় সকাল সাড়ে ৯টায় মুখোমুখি হবে জার্নালিস্ট সিক্সার ও ব্লেজিং এডিটর। একইদিন দুপুর দেড়টায় সুপার ফোকাসের মুখোমুখি হবে মিডিয়া গ্লাডিয়েটর। ২ ফেব্রুয়ারি সকাল সাড়ে ৯টায় জার্নালিস্ট সিক্সারের মুখোমুখি হবে ডায়নামিক রিপোর্টার্স। দুপুর দেড়টায় সুপার ফোকাসের মুখোমুখি জার্নালিস্ট ওয়ারিয়র্স। ৩ ফেব্রুয়ারি সকাল সাড়ে ৯টায় ডায়নামিক রিপোর্টার্সের মুখোমুখি হবে ব্লেজিং এডিটর। দুপুর দেড়টায় জার্নালিস্ট ওয়ারিয়র্সের মুখোমুখি হবে মিডিয়া গ্লাডিয়েটর।

৫ ফেব্রুয়ারি সকাল সাড়ে ৯টায় অনুষ্ঠিত হবে প্রথম সেমিফাইনাল। গ্রুপ এ চ্যাম্পিয়ন মুখোমুখি হবে গ্রুপ বি রানার আপের। আর দুপুর দেড়টায় দ্বিতীয় সেমিফাইনালে মুখোমুখি হবে গ্রুপ বি চ্যাম্পিয়ন ও গ্রুপ এ রানার আপ। ৭ ফেব্রুয়ারি প্রথম ও দ্বিতীয় সেমিফাইনাল বিজয়ীদের নিয়ে অনুষ্ঠিত হবে ফাইনাল খেলা। এ খেলাটি অনুষ্ঠিত হবে দুপুর ১২টায়।


শর্টলিংকঃ