আরিয়ানের ভালোবাসার গল্পে পরীমণি, সঙ্গী সুমন


ইউএনভি ডেস্ক:

বছরের শেষের দিকে এসে একের পর এক ওটিটি কন্টেন্টে যুক্ত হচ্ছেন পরীমণি। রায়হান রাফির একটি ওটিটি কন্টেন্টে অভিনয় করবেন জানানোর পরই খবর আসে অনম বিশ্বাসের ‘রঙ্গিলা কিতাব’ নামে একটি ওয়েব সিরিজে অভিনয় করবেন পরী। যদিও কোনোটিরই এখনও শুটিং শুরু হয়নি। এরই মধ্যে নতুন আরও একটি ওটিটি কন্টেন্টে চুক্তিবদ্ধ হলেন এই নায়িকা। নাম ‘বুকিং’।

ভালোবাসা দিবস উপলক্ষে ভালোবাসার গল্প নিয়েই নির্মিত হবে এই বুকিং। যাতে পরীমণির বিপরীতে অভিনয় করবেন এবিএম সুমন। উভয়ই সিনেমার মানুষ হলেও এবারই প্রথম তাদের একসঙ্গে পর্দায় কাজ করা। তাদের নিয়ে নিরেট রোমান্টিক গল্প বানাচ্ছেন সময়ের আলোচিত নির্মাতা মিজানুর রহমান আরিয়ান।এর আগে যিনি নাটক ‘বড় ছেলে’ ওটিটি কন্টেন্টে নেটওয়ার্কের বাইরে ও উনিশ-কুড়ি নির্মাণ করে বেশ আলোচিত হয়েছেন। নির্মাতা জানালেন, এটি হবে ফিল গুড লাভ স্টোরি। যে গল্পে ভালোবাসাকে খুঁজে পাবে দর্শক। গল্পে উঠে আসবে ভালোবাসা আর সম্পর্কের সৌন্দর্যটা।

ভালোবাসা দিবসকে সামনে রেখে ‘লাভ স্টোরিস’ নামে কয়েকটি গল্পে অ্যান্থলজি ফিল্ম নির্মাণ করছে ওটিটি প্ল্যাটফর্ম বঙ্গ। সেগুলোর মধ্যে একটি হচ্ছে ‘বুকিং’।

এতে কাজ করা প্রসঙ্গে পরীমণি বলেন, ভালোবাসতে কে না চায়। সবার জীবনেই কোনো না কোনো ভালোবাসার মানুষথাকে। যে মানুষটির জন্য জীবনটা অন্যরকম হয়ে ওঠে। সেই ভালোবাসার গল্প নিয়েই বুকিং। আর নির্মাণ করবেন মিজানুর রহমান আরিয়ানের মতো একজন দারুণ নির্মাতা। এর আগেও তাঁর অনেক কাজ দেখেছি। লাস্ট দেখেছি উনিশ-কুড়ি। দারুণভাবে ভালোবাসার গল্প বলে সে। বিষয়টি আমার দারুণ লাগে। এবার তাঁর নির্মাণেভালোবাসার গল্পে কাজ করব। সঙ্গে থাকছেন এবিএম সুমন। আশা করি, দারুণ কিছু উপহার দিতে পারব দর্শকদের।

এবিএম সুমন বললেন, “পরীমণির সঙ্গে পর্দায় এটি আমার প্রথম কাজ। নির্মাতা হিসেবে পেলাম আরিয়ান ভাইকে। আসন্ন ভালোবাসা দিবসে দর্শকদের উপহার দিতে ‘লাভ স্টোরিস’ সিরিজ নির্মাণের উদ্যোগ নেওয়া হয়েছে। কয়েকটি গল্পের মধ্যে অন্যতম হচ্ছে ‘বুকিং’। আমরা বিশ্বাস করি, আমাদের এ কাজটি দর্শকরা পছন্দ করবেন।”

পরীমণি অভিনীত সর্বশেষ মুক্তি পাওয়া ছবি হচ্ছে ‘মা’। এরপরই তাঁর অভিনীত ‘পাফ ড্যাডি’ নামে একটি ওয়েব ফিল্ম মুক্তি পায় বঙ্গতে। সহিদ উন নবীর পরিচালনায় রহস্যে ঘেরা ওই কন্টেন্টিতে পরীমণিকে দেখা যায় উঠতি নায়িকার চরিত্রে। এতে তাঁর সঙ্গে অভিনয় করেছেন সজল। এবার একই প্ল্যাটফর্মে আসছে পরীর দ্বিতীয় ওয়েব কন্টেন্ট।


শর্টলিংকঃ