গোদাগাড়ীতে ৯৪ কেন্দ্রে ভোটগ্রহণ চলছে


গোদাগাড়ী প্রতিনিধি :

রাজশাহীর গোদাগাড়ীতে উপজেলা নির্বাচনে ভোটগ্রহণ শুরু হয়েছে। রোববার সকাল ৮টায় শুরু হয়ে ভোটগ্রহণ চলবে বিকেল ৪টা পর্যন্ত। এরপর শুরু হবে গণনা।

গোদাগাড়ীর রাজাবাড়ি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোটগ্রহণ চলছে

এদিকে, ভোট শুরুর পর সকালে কেন্দ্রগুলোতে ভোটারদের তেমন উপস্থিতি চোখে পড়েনি। তবে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটারদের উপস্থিতি বাড়বে বলে আশা করা হচ্ছে।

গোদাগাড়ীর ৯টি ইউনিয়ন ও ২টি পৌরসভায় মোট ৯৪টি কেন্দ্রে ভোটগ্রহণ করা হচ্ছে। এরমধ্যে কেন্দ্রে ৩৬টি ঝুঁকিপূর্ণ রয়েছে।

গোদাগাড়ী সার্কেলের সহকারী পুলিশ সুপার লুৎফুর রহমান জানান, উপজেলার সকল ভোটকেন্দ্রগুলোতে মোবাইল টিম ও স্ট্রাইকিং ফোর্স রয়েছে। এতে দায়িত্ব পালন করছেন থানা পুলিশের সদস্যরা।

তিনি বলেন, প্রতিটি ভোটকেন্দ্র ঘিরে বিশেষ নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ শুরু হয়েছে। এখনও পর্যন্ত কোথাও থেকে কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

উপজেলা নির্বাচন অফিস সূত্র জানায়, এবার গোদাগাড়ীতে দুই লাখ ৩৮ হাজার ৪৩ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

গোদাগাড়ী উপজেলা পরিষদ নির্বাচনের সহকারী রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ মশিউর রহমান বলেন, সকালে ভোট শুরুর পর উপস্থিতি একটু কমই থাকে। তবে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটারদের উপস্থিতি বেড়ে যায়। এবারও তার কোনো ব্যতিক্রম ঘটবে না।

পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নিতে গোদাগাড়ীতে এবার মনোনয়নপত্র দাখিল করেছিলেন মোট ১০ জন প্রার্থী। মহিলা ভাইস চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। বর্তমানে ভোটের মাঠে প্রতিদ্বন্দ্বিতায় রয়েছেন ৪ চেয়ারম্যান, ৫ ভাইস চেয়ারম্যান প্রার্থী।


শর্টলিংকঃ