দুর্গাপুরে পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার ২২


দুর্গাপুর প্রতিনিধি:

রাজশাহীর দুর্গাপুর থানার পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী, মাদক সেবী ও পরোয়ানাভুক্ত সহ মোট ২২ জনকে গ্রেফতার করেছে। শনিবার দিনগত রাতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃতদের মধ্যে পরোয়ানাভুক্ত ৭ আসামীকে জামিন রিকল দেখানোয় তাদের থানা থেকেই ছেড়ে দেয়া হয়। রোববার দুপুরে অপর ১৫ আসামীকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

ছবি: প্রতীকী
ছবি: প্রতীকী

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার ক্ষিদ্রখলসী গ্রামের লুৎফর রহমানের ছেলে মাদক ব্যবসায়ী মইনুল (২৪), একই গ্রামের মৃত জাবেদ আলীর ছেলে মাদক সেবী ওমর সানী (২৫), একই গ্রামের মৃত শহিদুল ইসলামের ছেলে শফিকুল (২২)। পারিলা গ্রামের মৃত মজিবুরের ছেলে মাদক ব্যবসায়ী শাহজামাল (৩৫), দাওকান্দি গ্রামের মধ্যপাড়ার ওয়াহেদ মোল্লার ছেলে মাদক সেবী রাসেল (২৪), মেছের আলীর ছেলে আতাহার (৩২), মৃত বাছের আলীর ছেলে বক্তিয়ার ওরফে বক্তার (২৮)। দেবীপুর ঝুপদুয়ার পাড়ার মৃত কেকুর ছেলে ফসির (৪২), মৃত শমসের আলীর ছেলে বাবলু (৪৫) ও আজিজের ছেলে দেলওয়ার (২২)।শালঘরিয়া গ্রামের আব্দুস সালামের ছেলে মিলন (২৫), শ্যামপুর গ্রামের কাশেম আলীর ছেলে কাওসার (২৭)। দেবীপুর নামোপাড়া গ্রামের মৃত বিচ্ছেদের ছেলে কালাম (৩৬)। বেলঘরিয়া গ্রামের সাজা পোরয়ানাভুক্ত আসামী মৃত আব্দুল হামিদের ছেলে লতিফ ও রৈপাড়া গ্রামের কোরবান মোল্লার ছেলে পোরয়ানাভুক্ত আসামী কাশেম মোল্লা।

দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খুরশীদা বাণু কণা জানান, পুঠিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম শাহীদের নেতৃত্বে থানার এস আই মিজানুর রহমান, এস আই রফিকুল ইসলাম, এএসআই সারোয়ার জাহান, এএসআই এরাশাদ আলী, এএসআই শামসুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স সহ বিশেষ অভিযান পরিচালনা করে উপজেলার বিভিন্ন এলাকা থেকে মাদক ব্যবসায়ী, মাদক সেবী ও পরোয়ানাভুক্ত সহ মোট ২২ জনকে গ্রেফতার করে থানায় নেয়া হয়। পরে জামিনের রিকল দেখানোর কারনে ৭ জনকে থানা থেকে ছেড়ে দেয়া হয়। অপর ১৫ আসামীকে রোববার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
দুর্গাপুর থানা পুলিশের এ অভিযান অব্যহত থাকবে বলেও জানান ওসি কণা।

 


শর্টলিংকঃ