দুর্গাপুরে স্কুলের নবীনবরণ অনুষ্ঠানে সংঘর্ষ, আহত ২


ইউএন ডেস্ক নিউজ:

দুর্গাপুরের নওপাড়া উচ্চ বিদ্যালয়ে এবারের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও নবাগত শিক্ষার্থীদের বরণ অনুষ্ঠানে দাওয়াত দেওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের সংর্ঘষের ঘটনা ঘটেছে।

সংঘর্ষে উভয় পক্ষের ২ জন আহত হয়েছেন বলে জানা গেছে। আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। বুধবার বিকেলে উপজেলার নওপাড়া উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, বুধবার নওপাড়া উচ্চ বিদ্যালয়ে এবারের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও বরণ অনুষ্ঠান চলছিলো। এ সময় দর্শক সারিতে বসে ছিলেন নওপাড়া ইউনিয়ন ছাত্রলীগের কর্মি টিপু সুলতান। অনুষ্ঠান চলাকানী সময়ে টিপু সুলতানসহ তার সঙ্গীরা অনুষ্ঠানের মঞ্চে গিয়ে তাদের দাওয়াত দেওয়া হয় কেন এ বিষয়ে জানতে চান।

একপর্যায়ে ওই এলাকার স্থানীয় আওয়ামী লীগের একটি পক্ষের সাথে টিপু সুলতানের লোকজনের সাথে সংঘর্ষ বাধে। পরে ওই ঘটনায় স্থানীয় আওয়ামী লীগ ও ছাত্রলীগের মধ্যে দফায় দফায় ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হয়। খবর পেয়ে থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিত নিয়ন্ত্রয়ণ করেন।

নওপাড়া উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি ডা: শফিকুর রহমান জানান, অনুষ্ঠানে দাওয়াত দেওয়াকে কেন্দ্র একটু ভুল বুঝাবুঝিকে কেন্দ্র করে একটি মহল হট্টগোল সৃষ্টি করে অনুষ্ঠান বানচালের চেষ্টা করে ছিলো। পরে সমঝোতার মাধ্যমে অনুষ্ঠানটি শেষ হয়েছে বলে জানান তিনি।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মোতালেব জানান, নওপাড়া উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠানকে কেন্দ্র করে একটু হট্টগোলের সৃষ্টি হয়ে ছিলো। খবর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে উভয় পক্ষ কে শান্ত করে।#

/হা. আ.


শর্টলিংকঃ