দুর্নীতিকে প্রশ্রয় দেইনি: জেলা পরিষদ চেয়ারম্যান


নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার বলেছেন, তিনি কখনও দুর্নীতিকে প্রশয় দেননি, আগামীতেও দেবেন না। সততার সাথেই তিনি সব সময় দায়িত্ব পালন করে যেতে চান।

শুক্রবার ‘নৈতিক অবক্ষয় রোধে সিয়ামের ভূমিকা’ শীর্ষক এক আলোচনা সভা ও ইফতার অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বাংলাদেশ জাতীয় ইমাম সমিতির রাজশাহী জেলা ও মহানগর কমিটি নগরীর নানকিং দরবার হলে এর আয়োজন করে। জেলা পরিষদ চেয়ারম্যান বলেন, সমাজে নৈতিকতার প্রচ- অবক্ষয় ঘটছে। এ থেকে উত্তরণ হতে হবে। এ জন্য সমাজের সব স্তরের মানুষকেই নিজ নিজ অবস্থান থেকে দায়িত্ব নিতে হবে।

চেয়ারম্যান বলেন, আমি চেয়ারম্যান হিসেবে দায়িত্ব নেয়ার পর জেলা পরিষদে কোনো দুর্নীতি হচ্ছে- এ অভিযোগ নেই। আমি কখনও দুর্নীতিকে প্রশ্রয় দেইনি, দেবও না। জেলা পরিষদের অফিসে বসে যে চা খাই, সেটাও নিজের টাকায় কিনে খাই। সব সময় এভাবেই কাজ করতে চাই। এ জন্য আমি ইমাম সম্প্রদায়ের কাছে দোয়া চাই। আমার দ্বারা যেন কোনো দুর্নীতি না হয় আপনারা সেই দোয়া করবেন।

আলোচনা সভায় প্রধান আলোচক হিসেবে আরও বক্তব্য দেন আত-তাফসীরুল ওয়াফীর লেখক মাওলানা মোজাম্মেল হক। বিশেষ অতিথি ছিলেন রাজশাহীর ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ ও হাসপাতালের পরিচালক ডা. এসআর তরফদার, বাংলাদেশ জাতীয় ইমাম সমিতির কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য মাওলানা রুহুল আমিন ও জেলা কমিটির সভাপতি অধ্যাপক মাহমুদ মোস্তফা আল-মারুফ।

সভাপতিত্ব করেন নগর কমিটির সভাপতি হাফেজ মোবারক করীম। নগরের সাধারণ সম্পাদক মাওলানা মো. কাউসার হোসাইন ও জেলার সাধারণ সম্পাদক মাওলানা মো. আফজাল হোসেন সভা পরিচালনা করেন। আলোচনা শেষে ইফতারের আগে দোয়া পরিচালনা করেন হাফেজ মোবারক করীম।


শর্টলিংকঃ