নওগাঁয়  আলাদা সড়ক দুর্ঘটনায় নিহত ২ : ৩টি বাস ভাংচুর


 নওগাঁ প্রতিনিধি :
নওগাঁ জেলার সান্তাহারে  বাসের ধাক্কায় জিয়াউল হক জিয়া (৩৫) নামের এক সাইকেল আরোহী নিহত হয়েছে। সে নওগাঁ সদর উপজেলার চক আবদাল গ্রামের আবু তালেবের ছেলে। সান্তাহার-নওগাঁ বাইপাস সড়কের পালকি কমিউনিটি সেন্টারের সামনে  সোমবার সকালে এঘটনা ঘটে। এছাড়া মান্দায় ভুটভুটি চাপায় এক শিশু শিক্ষার্থী মারা গেছে।
                                                            নওগাঁ জেলার ম্যাপ
স্থানীয়রা জানায়,  সোমবার জিয়া বাড়ি থেকে বের হয়ে সাইকেলে চেপে সান্তাহারের ইছামতি অটোরাইস মিলে কাজের উদ্যেশ্যে  রওয়ানা হয়। এসময় বাইপাস সড়কের পালকি কমিউনিটি সেন্টারের সামনে পৌঁছলে পেছন থেকে একটি  বাস তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
এসময় স্থানীয় জনতা সড়ক অবরোধ করে যানচলাচল বন্ধ করে দেয়। এঘটনার কিছুক্ষণ পর তিলকপুর থেকে রাজশাহীগামী মাদ্রাসা ছাত্র-ছাত্রীদের পিকনিকের ৩টি বাস ভাংচুর করেছে বিক্ষুব্ধ জনতা। এসময় বাসে থাকা ছাত্র-ছাত্রীদের কান্না-কাটি ও এদিক সেদিক ছোটাছুটি করতে থাকে। পরে পুলিশের উপস্থিতে পরিস্থিতি শান্ত হলে রাস্তা দিয়ে যানবাহন চলাচল শুরু হয়।

পরে পুলিশ তার লাশ উদ্ধারের পর তার পরিবারের কাছে হস্তান্তর করে।  এঘটনায়  মামলা হয়েছে। তবে বাস ভাংচুরের ঘটনায় বগুড়া বাস মালিক গ্রুপের পক্ষ থেকে থানায় আরেকটি মামলা  করা হয়েছে।

অপরদিকে দুপুরে জেলার মান্দায় হুমায়রা খাতুন (৭) নামে  শিশু ভটভটির চাপায় নিহত হয়েছে। সে উপজেলার গনেশপুর ইউনিয়নের পারইল গ্রামের নজরুল ইসলামের ছেলে।
নওগাঁ সদর মডেল থানার ওসি আব্দুল হাই ও মান্দা থানার ওসি মোজাফফর হোসেন পৃথক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

শর্টলিংকঃ