ঈশ্বরদীতে আ’লীগ নেতা হত্যা মামলায় অস্ত্রসহ যুবলীগ কর্মী গ্রেফতার


পাবনা প্রতিনিধি :

                                                                                              গ্রেফতার আব্দুল্লাহ আল বাকী আরজু

পাবনার ঈশ্বরদীতে বীর মুক্তিযোদ্ধা ও আওয়ামীলীগ নেতা মোস্তাফিজুর রহমান সেলিম হত্যায় জড়িত সন্দেহে (৪৮) নামের এক যুবলীগ কর্মীকে অস্ত্র-গুলিসহ  গ্রেফতার করেছে পুলিশ। তিনি উপজেলার চররুপপুর দক্ষিণপাড়া গ্রামের মৃত ইমদাদুল হক বিশ্বাসের ছেলে এবং পাকশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনামুল হক বিশ্বাসের ভাতিজা।

সোমবার দুপুরে ঈশ্বরদী থানায় এক সংবাদ সম্মেলনে পাবনা পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম (পিপিএম) জানান, গোপন সংবাদের ভিত্তিতে রোববার দিনগত গভীর রাতে পাবনা সদর উপজেলার হেমায়েতপুর এলাকা থেকে তাকে আটক করা হয়। এ সময় তার স্বীকারোক্তি অনুযায়ী তার বাড়ি থেকে একটি বিদেশী পিস্তল, দুই রাউন্ড তাজা গুলি ভর্তি একটি ম্যাগজিন উদ্ধার করা হয়।

পুলিশের দাবি, আটকের পর পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে যুবলীগ কর্মী আরজু বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান সেলিম হত্যার সথে নিজের জড়িত থাকার কথা স্বীকার করেছে। সেইসাথে হত্যাকাণ্ড সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে।  সংবাদ সম্মেলনে অতিরিক্ত সহকারি পুলিশ সুপার (ঈশ্বরদী সার্কেল) জহুরুল হক, ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বাহাউদ্দিন ফারুকী উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত: গত ৬ ফেব্রুয়ারি রাতে পাবনার ঈশ্বরদী উপজেলার রুপপুরে নিজ বাড়ির সামনে পাকশী ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান সেলিমকে গুলি করে হত্যা করা হয়। পরদিন ৭ ফেব্রুয়ারি রাতে নিহতের ছেলে তানভীর রহমান তন্ময় বাদি হয়ে অজ্ঞাতনামাদের আসামী করে মামলা করেন।


শর্টলিংকঃ