নওগাঁয় মায়ের পরকীয়ায় শিশু খুন


নিজস্ব প্রতিবেদক, নওগাঁ:

নওগাঁয় মায়ের পরকীয়া প্রেমের কারনে সুমাইয়া আখতারকে (৬) তার মা তামান্না পারভিন গলা টিপে শ্বাসরোধ করে হত্যা করার অভিযোগ উঠেছে।

সুমাইয়া আখতার
সুমাইয়া আখতার

 

শনিবার (২৮ মার্চ) সকালে সদর উপজেলার শিকারপুর ইউনিয়নের রঘুনাথপুর সরদার পাড়া গ্রামে গলা টিপে শ্বাসরোধ করে হত্যা করেছেন বলে পুলিশ এবং স্থানীয়রা ধারনা করছেন।

পুলিশ জানায়- রঘুনাথপুর সরদার পাড়া গ্রামের সিরাজুল ইসলাম সৌদি প্রবাসী হওয়ায় তার স্ত্রী অন্য পুরুষের সাথে পরকীয়া প্রেমে আবদ্ধ ছিলো বলে জানায় এলাকাবাসী। এর ফলে শিশু সুমাইয়াকে তার মায়ের হাতে খুন হতে হলো। এলাকাবাসী সকালে উঠে শিশু সুমাইয়াকে অচেতন অবস্থায় দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে যেয়ে শিশু সুমাইয়ার লাশ উদ্ধার করে। মৃতদেহের গলায় হত্যার আলামত আছে বলে প্রাথমিকভাবে জানায় পুলিশ।

নওগাঁ সদর থানা ভরপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) ফায়সাল বিন আহসান জানান- সংবাদ পেয়ে ঘটনাস্থালে পুলিশ গিয়ে শিশুটির লাশ উদ্ধার করে সুরতহাল তদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়। প্রাথমিক তদন্তে শিশুটিকে গলাটিপে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে পুলিশ ধারনা করছে। রাতের বেলা এ হত্যা কান্ড ঘটতে পারে বলে পুলিশ আশংকা করছে। ঘটনার পর থেকে মা তামান্না পারভিন পলাতক। এ হত্যাকান্ডে নওগাঁ সদর থানায় আজ বিকেলে একটি মামলা দায়ের করা হয়েছে।


শর্টলিংকঃ