নাচোলে আদিবসীদের মাঝে শিক্ষাবৃত্তিসহ বিভিন্ন উপকরণ বিতরণ


নাচোল প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জের নাচোলে প্রধানমন্ত্রীর দপ্তর থেকে “বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা”কর্মসূচির আওতায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠির মাঝে শিক্ষাবৃত্তিসহ বিভিন্ন শিক্ষা সহায়তা উপকরণ বিতরণ করা হয়েছে। আজ শনিবার বিকেল সাড়ে ৩টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার সাবিহা সুলতানার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে শিক্ষা সহায়তা উপকরণ বিতরণ করেন চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক এজেডএম নুরুল হক।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নাচোল সকারী কলেজের অফিসার ইনচার্জ(অধ্যক্ষ) হাফিজুর রহমান, নাচোল পৌর মেয়র আব্দুর রশিদ খান ঝালু, মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ ওবাইদুর রহমান, ভারপ্রাপ্ত উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার দুলাল উদ্দিন খান, উপজেলা শিক্ষা অফিসার আমিরুল ইসলাম, আদিবসী নেতা যতিন হেমরম ও বিধান সিং। এছাড়া বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি এজেডএম নুরুল হক বলেন, নাচোলকে জেলার মধ্যে মডেল উপজেলা হিসেবে উন্নীত করতে হলে মাদক ও বেকারমুক্ত করতে হবে। আগামী ১৫দিনের মধ্যে মাদকসেবী, মাদক ব্যবসায়ী ও বেকারদের তালিকা প্রনয়নের জন্য উপজেলা নির্বাহী অফিসারকে নির্দেশ প্রদান করেন।


শর্টলিংকঃ