পুঠিয়ায় ছয় বছরের শিশুকে ধর্ষণ, থানায় মামলা


পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি:

রাজশাহীর পুঠিয়া উপজেলায় ছয় বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে।  ওই শিশুকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

প্রতীকি ছবি

বুধবার (০১ মে) দুপুরে এই ঘটনায় ওই শিশুর বাবা পুঠিয়া থানায় ইদ্রিস আলী (৪৫) নামে এক ব্যক্তিকে আসামি করে মামলা দায়ের করেছেন। মঙ্গলবার (৩০ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার বেলপুকুর ইউনিয়নের জামিরা-চকদুর্লভপুর গ্রামে ধর্ষণের ঘটনা ঘটে।

মামলার এজহার সূত্রে জানা গেছে, মঙ্গলবার (৩০ এপ্রিল) সন্ধ্যায় খেলা শেষে অন্য শিশুদের সঙ্গে বাড়ি ফিরছিল ভুক্তভোগী শিশুও। পথিমধ্যে গ্রামের ইসাহাক আলীর ছেলে ইদ্রিস আলী (৪৫) ওই শিশুকে জোরপূর্বক পাশের একটি বাগানে নিয়ে গিয়ে ধর্ষণ করে। শিশুর চিৎকারে আশেপাশের লোকজন ঘটনাস্থলে আসলে ইদ্রিস পালিয়ে যায়।

পরে স্থানীয়রা শিশুটিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেওয়ার ব্যবস্থা করে। বুধবার (০১ মে) সকালে তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. গোলাম মোস্তফা বলেন, শিশু ধর্ষণের ঘটনায় দায়েরকৃত মামলাটি গুরুত্বের সঙ্গে তদন্ত করা হচ্ছে।ঘটনার পর থেকে আসামি ইদ্রিস পলাতক থাকায় তাকে এখনও গ্রেফতার করা সম্ভব হয়নি। পুলিশে তাকে গ্রেফতারে অভিযান অব্যাহত রেখেছে।


শর্টলিংকঃ