প্রথম শ্রেণীর সিটে বসতে না দেয়ায় ট্রেনের গার্ডকে পিটিয়ে জখম


নিজস্ব প্রতিবেদক:

দ্বিতীয় শ্রেণির টিকিট কেটে প্রথম শ্রেণির সিটে বসতে না দেওয়ায় ট্রেনের গার্ডকে পিটিয়ে যখম করেছে একদল দূর্বৃত্ত। আজ দুপুরে চাঁপাইনবাবগঞ্জ রেল স্টেশনে চাঁপাই শাটল ট্রেনের কর্তব্যরত গার্ড পার্থ প্রতিম তরফদারকে পেটায় দূর্বৃত্তরা । 

স্টেশন সুত্রে জানা যায়, রাজশাহী রেলস্টেশনে চাঁপাই শাটল ট্রেনের এক যাত্রী দ্বিতীয় শ্রেণির টিকিট কেটে প্রথম শ্রেণির সিটে বসতে চান। এতে বাঁধা দেন কর্তব্যরত গার্ড এবং যাত্রীর নিজের আসনে বসার অনুরোধ করেন। এসময় যাত্রী ক্ষিপ্ত হয়ে পার্থকে হুমকি দেয়।

পরে ট্রেনটি চাঁপাই স্টেশনে পৌঁছালে ঐ যাত্রী চার জন সন্ত্রাসী ডেকে এনে পার্থকে লাঠি দিয়ে বেধড়ক পিটিয়ে মাটিতে ফেলে রেখে চলে যায়। প্রতক্ষদর্শীরা জানান এ সময় উক্ত ট্রেনে কর্তব্যরত নিরাপত্তা বাহিনীর সদস্যরা নীরব ভূমিকা পালন করেন।

শাটল ট্রেনটির সহ: লোকো মাস্টার রফিক তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।এ ঘটনায় চাঁপাই শাটল ২ ট্রেনটি ১০ মিনিট বিলম্বে ছেড়ে যায়। এ ব্যাপারে চাঁপাইনবাবগঞ্জ রেলওয়ে পুলিশ ফাঁড়িতে অভিযোগ দেওয়া হয়েছে ও রাজশাহী জিআরপি থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

এ বিষয়ে রাজশাহী রেলওয়ে স্টেশনের ম্যানেজা আব্দুল করিম ইউনিভার্সাল২৪নিউজকে জানান, দুর্বৃত্তদের হামলার ঘটনায় জিআরপি থানায় অজ্ঞাতনামাদের আসামি করে একটি মামলা হয়েছে। তবে এখন পর্যন্ত কেউ আটক হয়নি।


শর্টলিংকঃ