প্রধানমন্ত্রীর নিদের্শ অক্ষরে অক্ষরে পালন করতে হবে


ইউএনভি ডেস্ক:

ওয়ার্ড পর্যায়ে ত্রাণ কমিটি গঠন করতে আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে নিদের্শনা দিয়েছেন দল ও সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং জনপ্রতিনিধিকে অক্ষরে অক্ষরে পালন করতে হবে বলে জানিয়েছেন সাবেক বাণিজ্যমন্ত্রী ও বর্ষিয়ান রাজনীতিবিদ তোফায়েল আহমেদ।

প্রধানমন্ত্রীর নিদের্শ অক্ষরে অক্ষরে পালন করতে হবে

আজ রোববার সকালে টেলিফোনে ভোলা-১ (সদর) ১৩টি ইউনিয়ন ও একটি পৌরসভায় করোনার কারণে কর্মহীন হয়ে পড়া কয়েক হাজার পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচিতে স্থানীয় আওয়ামী লীগ, সহযোগী সংগঠনের নেতা ও ইউনিয়ন চেয়ারম্যান, সদস্যদের উদ্দেশে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ত্রাণ বিতরণের জন্য কোনভাবেই লোকজনকে এক জায়গায় জড়ো করা যাবে না। প্রয়োজনে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌছে দিতে হবে। কোন মানুষ যেন খাদ্যের অভাবে কষ্ট না পায় সেদিকটা জনপ্রতিনিধি ও দলীয় নেতাকর্মীকে খেয়াল রাখতে হবে।

ওয়ার্ড, ইউনিয়ন, পৌরসভা ও থানা আওয়ামী লীগের নেতাকর্মীরা বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন বলে জানা গেছে। আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য তোফায়েল আহমেদ এসময় আরও বলেন, করোনায় কর্মহীন মানুষ কেউ না খেয়ে থাকবে না। আমরা সবার পাশে থাকবো। এখানে কে আমাকে ভোট দিল, কে দিল না সেটা দেখা হবে না। দলমত নির্বিশেষে সবাইকে খাদ্য সহায়তা দেওয়া হবে।


শর্টলিংকঃ