প্রিয়াংকাকে ‘পার্টি গার্ল’ মনে করে নিকের পরিবার!


বিনোদন ডেস্ক:

গত ডিসেম্বরে মার্কিন সঙ্গীতশিল্পী নিক জোনাসের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ভারতের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। এরপর থেকেই সোশ্যাল মিডিয়ায় প্রায় সময়ই তাদের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি শেয়ার করে থাকেন।

সম্প্রতি দেবর, জা ও স্বামীকে নিয়ে অবকাশযাপনে বেরিয়েছিলেন প্রিয়াংকা। এসময় বেশ আনন্দ উল্লাসে মেতে থাকতে দেখা গেছে তাদের। তবে এরই মধ্যে নিউইয়র্কভিত্তিক ‘ওকে ম্যাগাজিন’ দাবি করেছে, এই তারকা জুটি বিবাহ বিচ্ছেদের জন্য আবেদন করেছেন।

কাজ, পার্টি আর একসাথে সময় কাটানোর ক্ষেত্রে সব সময় জোর খাটান প্রিয়াঙ্কা; যা মোটেও পছন্দ নয় নিকের। প্রিয়াঙ্কার মেজাজজনিত সমস্যাটিও নিক পছন্দ করছেন না৷ তার উগ্র মেজাজের বিষয়টি নিক বিয়ের অনুষ্ঠানের আগে অবগত ছিলেন না নিক।

ধারণা করা হচ্ছে, এ কারণেই বিবাব বিচ্ছেদের জন্য আবেদন করেছেন তারা।

জোনাস পরিবারের একটি ঘনিষ্ঠ সূত্র থেকে জানা যায়, জোনাস পরিবার ভেবেছিল প্রিয়াঙ্কা একজন ম্যাচিউরড নারী। যে কিনা সংসার ও সন্তান নিয়ে এগিয়ে যাবে ও সংসারি হবে। কিন্তু তারা এখন মনে করছেন, সে একজন ‘পার্টি গার্ল’ যে কিনা নিজেকে ২১ বছরের তরুণী মনে করে সব সময়।

কথিত আছে, প্রিয়াঙ্কা ও নিক খুব অল্প সময়ের মাঝে বিয়ে করে ফেলেছেন। এমনকি তারা পারস্পরিক বোঝাপড়ার জন্য ভালোমতো সময় নেয়নি।


শর্টলিংকঃ