বঙ্গবন্ধু ও চার নেতার প্রতিকৃতিতে রাসিক মেয়র শ্রদ্ধা নিবেদন


নিজস্ব প্রতিবেদক:

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করেছেন প্রতিমন্ত্রীর পদমর্যাদা পাওয়া রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র, কেন্দ্রীয় আওয়ামী লীগের অন্যতম সদস্য ও রাজশাহী মহানগর আওয়ামী লীগ সভাপতি এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। আজ শুক্রবার বিকেল সাড়ে তিনটায় রাজশাহী মহানগর আওয়ামী লীগের কার্যালয়ের পাশে স্বাধীনতা চত্বরে এ শ্রদ্ধা জানান মেয়র।

এ সময় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চার নেতা ও মহান মুক্তিযুদ্ধে শহীদ সকলের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়।

গত মঙ্গলবার রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র খায়রুজ্জামান লিটনকে প্রতিমন্ত্রীর পদমর্যাদা প্রদান করে সরকার। এ উপলক্ষে আজ বিকেল তিনটায় প্রথমে মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে নিয়ে পুষ্পস্তর্বক অর্পন করেন মহানগর আওয়ামী লীগ সভাপতি খায়রুজ্জামান লিটন। এরপর রাজশাহী সিটি কর্পোরেশনের কাউন্সিলরবৃন্দদের সাথে পুষ্পস্তবক অর্পন করেন মেয়র খায়রুজ্জামান লিটন।

এ সময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেনী, সাধারণ সম্পাদক ডাবলু সরকার, সহ-সভাপতি মুক্তিযোদ্ধা মীর ইকবাল, মুক্তিযোদ্ধা মোঃ নওশের আলী, মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, সৈয়দ শাহাদত হোসেন, অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, নিঘাত পারভিন, মোস্তাক হোসেন, রেজাউল ইসলাম বাবুল, নাঈমুল হুদা রানাসহ মহানগর আওয়ামী লীগের অন্যান্য নেতৃবৃন্দ, সকল থানা ও ওয়ার্ড আওয়ামী লীগ, সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।


২০১৮ সালের ৩০ জুলাই নির্বাচনে বিপুল ভোটে জয়লাভ করে দ্বিতীয়বারের মতো মেয়র নির্বাচিত হন মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক জাতীয় চার নেতার অন্যতম শহীদ এ.এইচ.এম কামারুজ্জামানের সুযোগ্য সন্তান আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য ও রাজশাহী মহানগরের সভাপতি এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

গত মঙ্গলবার মেয়র খায়রুজ্জামান লিটনকে প্রতিমন্ত্রীর পদমর্যাদা প্রদান করে সরকার। সরকারের সিদ্ধান্ত অনুযায়ী, স্ব পদে অধিষ্ঠিত থাকাকালীন মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান (লিটন) প্রতিমন্ত্রীর পদমর্যাদা, বেতন-ভাতা ও আনুষঙ্গিক অন্যান্য সুযোগ-সুবিধা প্রাপ্ত হবেন। প্রতিমন্ত্রীর পদমর্যাদা পাওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন মেয়র খায়রুজ্জামান লিটন। এরআগে তিনি ২০০৮ সালে প্রথম রাসিকের মেয়র নির্বাচিত হন। সে সময় তিনি প্রতিমন্ত্রীর পদমর্যাদা পান।


শর্টলিংকঃ