বাগমারার শ্রীপুরে ইফতার মাহফিল ও শুভ বিদ্যুতায়ন


বাগমারা প্রতিনিধি:
রাজশাহীর বাগমারা উপজেলার শ্রীপুর ইউনিয়নে ইফতার মাহফিল ও শুভ বিদ্যুতায়ন অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে শ্রীপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ড আ’লীগের উদ্যোগে গোয়ালকান্দা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

“শেখ হাসিনার উদ্যোগ ঘরে ঘরে বিদ্যুৎ” এই স্লোগানকে সামনে রেখে গোয়ালকান্দা গ্রামে ৯৬টি বাড়িতে বিদ্যুৎ সংযোগ প্রদান করা হয়। ৭ নং ওয়ার্ড আ’লীগের সভাপতি আরমান আলীর সভাপতিত্বে এবং বাগমারা সাংসদের প্রেস সচিব প্রভাষক জিল্লুর রহমানের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন এবং বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান অনিল কুমার সরকার।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বাগমারা থানার অফিসার ইনচার্জ আতাউর রহমান, নাটোর পল্লী বিদ্যুৎ-১ এর বাগমারা জোনাল অফিসের এজিএম রথীন্দ্রনাথ বসাক, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, সদস্য লোকমান আলী, শ্রীপুর ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি ইউসুফ আলী, সাধারণ সম্পাদক আব্দুর রহমান, আ’লীগ নেতা আব্দুল আজিজ, সাহাদ আলী, এলাহী বক্স, সাহেব আলী, রেজাউল করিম রেজা, মাস্টার লুৎফর রহমান, মোজাম্মেল হক, বজলুর রশিদ, সালাউদ্দিন, ছাত্রলীগ নেতা আশিকুর রহমান সজল, ইসমাইল হোসেন সান্টু প্রমুখ।

অনুষ্ঠান শেষে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এ সময় দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ দোয়া করা হয়। গোয়ালকান্দা গ্রামের ৯৬ বাড়িতে ২.০১২ কিলোমিটার বিদ্যুৎ লাইন নির্মাণ করতে ব্যয় হয়েছে ৩৪ লাখ ২০ হাজার ৪০০ টাকা ।

অপরদিকে উপজেলার ঝিকরা ইউনিয়নের মধ্যঝিনা, গুনিয়াডাঙ্গা এবং সোনারপাড়া গ্রামের ৭১ টি বাড়িতে সোমবার বিকেলে বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান অনিল কুমার সরকার, নাটোর পল্লী বিদ্যুৎ-১ এর বাগমারা জোনাল অফিসের এজিএম রথীন্দ্রনাথ বসাক, ঝিকরা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল হামিদ ফৌজদার, উপজেলা আ’লীগের সহ-সভাপতি আফতাব উদ্দীন আবুল, ইউনিয়ন আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মানিক হোসেন প্রমুখ। উক্ত গ্রামের ১.৬৭০ কিলোমিটার লাইন নির্মাণ করতে ব্যয় হয়েছে ২ লাখ ৮৩ হাজার ৯ শত টাকা বলে বাগমারা জোনাল অফিস সূত্রে জানাগেছে।


শর্টলিংকঃ