বাগমারায় আত্মহত্যার ঘটনায় আটক দুই


বাগমারা প্রতিনিধি:
রাজশাহীর বাগমারায় শুভডাঙ্গা ইউনিয়নের ধামিন কামনগর গ্রামে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে সুকেন কুমার (৩০) নামের এক যুবক। শনিবার দিবাগত রাতে বাড়ির পাশেই থাকা একটি আমগাছের ডালের সাথে  সুতা দিয়ে ফাঁস দেয়। রবিবার সকালে স্থানীয়রা ওই যুবকের লাশ দেখতে পেয়ে বাড়িতে খবর দেয়। 

গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে থানায় নেয়। পরিবারের অভিযোগ কেউ সুকেনকে মেরে আমগাছের নিচে ফেলে রেখে গেছে। স্থানীয়রা জানায়, গাছের ডালে না ঝুলে সুতা ছিড়ে মাটিতে পড়ে ছিলো সুকেন। সেই সাথে তার ব্যবহৃত মোবাইল ফোন পাশেই পড়ে ছিল। অন্যদিকে আম গাছের ডালেও সামান্য সুতা বাঁধা ছিলো। পরিবারের দাবী এতো ছোট সুতা দিয়ে কেউ মরতে পারে না।

খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেন বাগমারা থানার অফিসার ইনচার্জ আতাউর রহমান, ওসি তদন্ত সহ সঙ্গীয় ফোর্স। পুলিশ সূত্রে জানা গেছে, লাশের সুরুতহাল রিপোর্ট নেয়া হলেও পরিবারের অভিযোগ থাকায় ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেলে প্রেরণ করা হয়েছে।

যুবকের মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হওয়ায় ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল পরিদর্শন করেন। সুকেনের ব্যবহৃত মোবাইল ফোনের কল লিস্ট চেক করে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য নারী সহ এক ব্যক্তিকে আটক করে থানায় নেয় পুলিশ।

এ ব্যাপারে বাগমারা থানার অফিসার ইনচার্জ আতাউর রহমান জানান, আত্মহত্যার ঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন পাওয়া গেলেই বোঝা যাবে এটা আত্মহত্যা নাকি হত্যা।


শর্টলিংকঃ