বাঘায় পেট্রোলের দোকানে অগ্নিকাণ্ড, আরেক যুবকের মৃত্যু


বাঘা প্রতিনিধিঃ

রাজশাহীর বাঘা উপজেলায় সেই পেট্রোলের দোকানে অগ্নিকাণ্ডের ঘটনায় দগ্ধ আরেক যুবকের মৃত্যু হয়েছে। তার নাম পান্না হোসেন (৪৫)।

পান্না হোসেন (৪৫)
পান্না হোসেন (৪৫)

সোমবার রাতে ঢাকার একটি হাসপাতালের নিবিড় পরিচর্যাকেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন থেকে ওই যুবকের মৃত্যু হয়। এ নিয়ে এ ঘটনায় তিনজনের মৃত্যু হলো। পান্না হোসেন উপজেলার মনিগ্রাম বাজারের ইমাজ আলীর ছেলে।

এর আগে বিকাল সাড়ে ৪টার দিকে ঢাকা নেয়ার পথে বনপাড়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির কাছে রবিউল ইসলাম রবি (৪২) ও রোববার রাত পৌনে ১২টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান শফিকুল ইসলাম।

শফিকুল ইসলাম উপজেলার তুলশিপুর গ্রামের দুখু মিয়ার ছেলে। তিনি পেশায় ভ্যানচালক। রবিউল ইসলাম রবি (৪০) মনিগ্রাম বাজারের মন্টু আলীর ছেলে।

করোনা সন্দেহভাজনদের জন্য আলাদা ওয়ার্ড হচ্ছে রামেক হাসপাতালে

জানা যায়, বাঘা উপজেলার মনিগ্রাম বাজারে পেট্রলের দোকানের মালিক মনির হোসেন মঙ্গলবার (২৪ মার্চ) বেলা ১১টার দিকে ড্রাম খুলে পেট্রল আলাদা করতে থাকেন। এ সময় হঠাৎ আগুন ধরে যায়। এ ঘটনায় চেয়ারম্যান, ফায়ার সার্ভিসকর্মী, পুলিশ, সাংবাদিকসহ ৪০ জন আহত হন।

আহতদের উদ্ধার করে বাঘা, চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তাদের মধ্যে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে বার্ন ইউনিটে চিকিৎসাধীন শফিকুল ইসলাম এবং উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে বনপাড়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির কাছে রবিউল ইসলাম রবির মৃত্যু হয়।

এদিকে রামেক থেকে আশঙ্কাজনক অবস্থায় পান্না হোসেনকে ঢাকার একটি হাসপাতালের আইসিইউতে নেয়া হয়। সেখানে সোমবার রাত সড়ে ৮টার দিকে তিনি মারা যান।

বাঘা থানার ওসি নজরুল ইসলাম জানান, পেট্রলের দোকানে আগুন লাগার ঘটনায় পুলিশের পক্ষ থেকে বাঘা থানায় একটি জিডি করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা বলেন, আগুনে দগ্ধ ৩ জনের মৃত্যু হয়েছে। তবে এ বিষয়ে জেলা প্রশাসক স্যার একটি তদন্ত টিম গঠন করে দিয়েছেন। এ বিষয়ে তদন্ত চলছে।

 


শর্টলিংকঃ