করোনা সংকটে মানুষ যেন হয়রানির শিকার না হয় : এমপি এনামুল হক


বাগমারা প্রতিনিধি:

রাজশাহীর বাগমারা আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক বলেছেন, করোনা ভাইরাস এখন কোন এক দেশের সমস্যা না। এটি সারাবিশ্বের জন্য একটা বিপদ। এই করোনা ভাইরাসকে পুুঁজি করে কোন সাধারণ মানুষকে মারপিটনসহ অকারণে হয়রানী করা যাবে না। প্রত্যেকের সামাজিক মর্যাদা অক্ষুন্ন রেখে রাস্তাঘাটে সাধারণ মানুষকে সচেতন করতে প্রশাসনের কর্মকর্তাদের আহবান জানিয়েছেন তিনি।

দেশে চলমান করোনা পরিস্থিতি নিয়ে মঙ্গলবার সকালে সালেহা ইমারত কোল্ড স্টোরেজ মিলনায়তনের সভাকক্ষে উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, চিকিৎসক ও আইন-শৃংখলা বাহিনী সদস্যদের সাথে মতবিনিময় কালে এসব কথা বলেন। তিনি বলেন, কোন মানুষ করোনা পরিস্থিতে কোন না কোন সমস্যার কারণে বাহির হচ্ছে। তাই বলে তাদের সাথে খারাপ কোন ব্যবহার করা যাবে না। সরকারী ভাবে বারবার ঘোষণা দেয়া হচ্ছে লোকজনের সাথে ভালো ব্যবহার করুন।

করোনা সন্দেহভাজনদের জন্য আলাদা ওয়ার্ড হচ্ছে রামেক হাসপাতালে

পাশাপাশি কোন ব্যক্তি করোনায় আক্রান্ত হলে সে যেন বিনা চিকিৎসায় মারা না যায় সেটা নিশ্চিত করতে হবে। সাধ্যমতো সকলের কল্যাণে এগিয়ে আসতে হবে। প্রশাসনের কাজ হবে এই সংকটাপন্ন পরিস্থিতে সাধারণ জনগণকে বোঝানো। বিনা প্রয়োজন ছাড়া কেউ যেন বাড়ির বাহির না হয়। সরকারের পক্ষ থেকে ইতোমধ্যে করোনা সংকট মোকাবলোয় যথেষ্ট পদক্ষেপ নেয়া হয়েছে।

মতবিনিময় কালে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার শরিফ আহম্মেদ, সহকারী কমিশনার (ভূমি) মাহমুদুল হাসান, বাগমারা থানার অফিসার ইনচার্জ আতাউর রহমান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ গোলাম রাব্বানী, ডাঃ মোতালেব, ডাঃ ববিতা রাণী, উপজেলা এলজিইডি প্রকৌশলী সানোয়ার হোসেন, কৃষি অফিসার রাজিবুর রহমান, সমাজসেবা অফিসার আব্দুল মমিন এবং প্রকল্প বাস্তবায়ন অফিসার মাসুদুর রহমান।

 


শর্টলিংকঃ