গোদাগাড়ীতে জীবানুনাশক স্প্রে করলেন সাংসদ


গোদাগাড়ী প্রতিনিধি:

রাজশাহীর গোদাগাড়ীতে করোনা ভাইরাস থেকে জনসাধারণকে রক্ষা করার জন্য নিজ হাতেই জীবানুনাশক স্প্রে করলেন রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর ) আসনের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী। মঙ্গলবার সকালে পৌর সদর শহীদ ফিরোজ চত্বরের বিভিন্ন সড়ক,দোকানপাট,গাড়ী জীবানুনাশক স্প্রে করতে এমপি ওমর ফারুক চৌধুরীর সাথে স্বত:স্ফুর্ত ভাবে অনেকে অংশগ্রহন করেন ।

এ সময় উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর আলম,মহিলা ভাইস চেয়ারম্যান সুফিয়া খাতুন মিলি, উপজেলা নির্বাহী অফিসার নাজমুল ইসলাম সরকার, গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) খাইরুল ইসলাম, পৌর আ’লীগ সভাপতি অয়েজউদ্দীন বিশ্বাস, উপজেলা আ’লী সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকসহ দলীয় নেতা কর্মী উপস্থিত ছিলেন।

এমপি ওমর ফারুক চৌধুরী জানান, করোনা ভাইরাসে আতঙ্কিত না হয়ে সাবধানতা ও সচেতনতা বাড়াতে হবে। এটা ফটোসেশন বা জনপ্রিয়তার জন্য এ একাজ করা হয়নি। জনস্বার্থে এই জীবানুনাশক স্প্রে করা হয়েছে। এমনকি সকলে নিজ নিজ অবস্থান থেকে নিয়মিত দিনে দু’বার স্প্রে করবেন। তিনি আরও বলেন করোনা ভাইরাসের কারণে নিম্ন আয়ের মানুষেরা কর্মহীন হয়ে পড়েছে তাদের জন্য খাদ্যর ব্যবস্থা করা হয়েছে। সামাজিক দূরত্ব বজায় রেখে চলা,হোম কোয়ারেন্টাইন মেনে চলা এবং সমাজের পরিস্কার পরিচ্ছন্নতা বজায় রাখতে হবে। এতে করে করোনা ভাইরাস ছড়াতে পারবেনা এবং জনসাধারণকে গুজবে কান না দেওয়ার আহবান জানান এমপি ওমর ফারুক চৌধুরী।

পরে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে বিভিন্ন শেণী পেশার মানুষের জন্য মাস্ক বিতরণ করেন। এই এলাকার হত দরিদ্র জনগষ্ঠি যেন অনাহারে না থাকে সেজন্য সরকারী চাকুরীজীবী, শিক্ষক,দলীয় নেতা কর্মী ও সমাজের বিত্তবানদের এগিয়ে আসতে বলেন। এবং একটি ফান্ড গঠনের নির্দেশ দেন।


শর্টলিংকঃ