বিএনপির মিছিল থেকে পুলিশের ওপর হামলা, গাড়ি ভাঙচুর


ইউএনভি ডেস্ক:

সংসদ নির্বাচনে ভোট বর্জন ও অসহযোগ আন্দোলন সফল করতে ঢাকার ধামরাইয়ে মিছিল করেছে উপজেলা বিএনপি। এ সময় বাধা দিতে গেলে বিএনপি নেতাকর্মীরা পুলিশের গাড়ি ভাঙচুর করেছে। বৃহস্পতিবার সকাল ৮টার দিকে ধামরাই উপজেলার সূতিপাড়া ইউনিয়নের কালামপুর বাজারে এ ঘটনা ঘটে। এতে পুলিশের এএসআই আব্দুস সোবহানসহ ২ জন আহত হয়েছে। পরে এ ঘটনায় পুলিশ বিএনপির ৩ কর্মীকে আটক করেছে।

জানা গেছে, উপজেলা বিএনপির সভাপতি তমিজ উদ্দিনের নেতৃত্বে নেতাকর্মীরা কালামপুর-সাটুরিয়া সড়কের কালামপুর বাজারে বিক্ষোভ মিছিল বের করেন। মিছিলের খবর পেয়ে ধামরাই থানার এএসআই আব্দুস সোহানসহ কয়েকজন কনস্টেবল পুলিশের পিকআপ ভ্যান নিয়ে কালামপুর বাজারে উপস্থিত হন। পুলিশ অপ্রীতিকর ঘটনা এড়াতে বিএনপির মিছিলে বাধা দেয় এবং দুই বিএনপি কর্মীকে আটক করে। এ সময় ঢাকা জেলা যুবদলের সভাপতি ইয়াছিন ফেরদৌস মুরাদের নেতৃত্বে নেতাকর্মীরা একই স্থানে একই দাবিতে মিছিল বের করেন। একপর্যায়ে বিএনপির এই দুই মিছিল থেকে নেতাকর্মীরা পুলিশের ওপর হামলা করে আটক দুই কর্মীকে ছিনিয়ে নেয় এবং পুলিশের গাড়ি ভাঙচুর করে। এ ঘটনার পরই থানা থেকে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিএনপির ৩ কর্মীকে আটক করে। পরে পুলিশের গাড়ি ভাঙচুর ও বিএনপির মিছিলের একাধিক ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

এ বিষয়ে ধামরাই থানার ওসি (অপারেশন) নির্মল কুমার দাস বলেন, পুলিশের ওপর হামলা ও গাড়ি ভাঙচুরের ঘটনায় ৩ জনকে আটক করা হয়েছে। আহত পুলিশের এএসআই আব্দুস সোবহানকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এছাড়া হামলাকারী বিএনপি নেতাকর্মীদের আটকের জন্য বিভিন্ন এলাকায় অভিযান চলছে।

 

 


শর্টলিংকঃ