বিএনপির হামলার আশঙ্কায় ভোটার কম ছিল : রাজশাহীতে তথ্যমন্ত্রী


নিজস্ব প্রতিবেদক :

উপমহাদেশের মানদণ্ডে ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচন ভাল হয়েছে বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ড. হাছান মাহমুদ।বৃহস্পতিবার রাজশাহী জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সভায় তিনি বলেন, আন্দোলনের নামে  বিএনপির হামলা ও সন্ত্রাসের আশঙ্কায় ভোটার উপস্থিতি কম হয়েছে। 

বেলা ১১টায় রাজশাহী জেলা শিল্পকলা একাডেমিতে অনুষ্ঠিত এ সভা উদ্বোধনী পর্বে বিএনপির কড়া সমালোচনা করে তথ্যমন্ত্রী আরো বলেন, তারা ইভিএম সম্পর্কে ভোটারদের মাঝে ভীতি তৈরি করেছিল। বিএনপি বার বার ঘোষণা দিয়েছিল, এ নির্বাচনে তাদের আন্দোলনের অংশ।আর বিএনপির আন্দোলন মানেই সন্ত্রাস। তাই সিটি নির্বাচনে বিএনপি হামলা করতে পারে-এমন আশঙ্কায় ভোটার উপস্থিতি কম হয়েছে বলেও মনে করেন তিনি।

রাজশাহী জেলা আওয়ামী লগের সভাপতি মেরাজ উদ্দিন মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, দলের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন,  নির্বাহী কমিটির সদস্য নূরুল ইসলাম ঠাণ্ডু, ডা. রোকেয়া সুলতানা,  জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল ওয়াদুদ দারা,  ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি, ডা. মনসুর রহমান এমপি, আয়েন উদ্দিন এমপি প্রমুখ।

উদ্বোধনী পর্বের পর গণমাধ্যম কর্মীদের অনুষ্ঠানস্থল ত্যাগের অনুরোধ জানানো হয়। এরপরই প্রতিনিধি সভা শুরু হয়। সভায় রাজশাহী জেলার সকল উপজেলা, পৌরসভা ও ইউনিয়নের নেতারা অংশ নেন।

 


শর্টলিংকঃ