ভাঙ্গুড়ায় এসএসসি পরীক্ষার্থীকে পিটিয়ে জখম


ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি:

পাবনার ভাঙ্গুড়ায় দুই স্কুল শিক্ষকের বিরুদ্ধে একজন এসএসসি পরীক্ষার্থীকে পিটিয়ে জখম করার অভিযোগ উঠেছে। সোমবার সকালে উপজেলার জরিনা রহিম বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ভুক্তভোগীর পরিবার অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানা গেছে।

আহত এসএসসি পরীক্ষার্থী ইকলাস।

ভুক্তভোগীর অভিযোগ, কিছুদিন আগে সে অন্য একটি স্কুলের শিক্ষার্থীদের তাদের স্কুলে আসতে নিষেধ করে। এ ঘটনায় পরে আর কিছুই হয়নি। তবে সোমবার সকালে ইকলাস ব্যবহারিক পরীক্ষার খাতা স্বাক্ষর করাতে স্কলে যায়।

এসময় সহকারি প্রধান শিক্ষক রাসেদুল ইসলাম ও সহকারি শিক্ষক আবু সাঈদ শিক্ষার্থী ইকলাসকে ডেকে অফিস রুমে নিয়ে তাকে অকথ্য ভাষায় গালাগালিসহ বেত দিয়ে পেটাতে শুরু করে। প্রতিবাদ করায় তার ওপর আরও বেশি নির্যাতন চালায়। এতে ইকলাসের মাথাসহ শরীরের বিভিন্ন অংশে জখম হয়। খবর পেয়ে ওই ছাত্রের ফুফু হাসিনা খাতুন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

আহত ইকলাস বলেন, ‘আমি পরীক্ষার খাতা স্বাক্ষর করাতে গিয়েছিলাম। আমাকে রাসেদুল ও সাঈদ স্যার মিথ্যা অপবাদে নির্যাতন করেছেন। আমার কোন অপরাধ ছিল না।’

অভিযুক্ত শিক্ষকদের বক্তব্য জানার চেষ্টা করলেও তাদের মোবাইল ফোন বন্ধ থাকায় যোগাযোগ করা সম্ভব হয়নি।

ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ মো. মাসুদ রানা বলেন, ‘ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।’ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সাইফুল আলম বলেন, শিক্ষার্থীকে মারপিট করা বেআইনী কাজ। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


শর্টলিংকঃ