ভাঙ্গুড়ায় মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধা আহত


ভাঙ্গুড়া(পাবনা)প্রতিনিধি:

পাবনার ভাঙ্গুড়ায় মোটরসাইকেলের ধাক্কায় অজ্ঞাত পরিচয়ে (৫৫) নামে এক বৃদ্ধা আহত হয়েছেন। মঙ্গলবার দুপুরে ভাঙ্গুড়া বাজার রাজ্জাক মোল্লার দোকানের সামনে এ দুর্ঘটনা ঘটে। আহত বৃদ্ধার পরিচয় জানতে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি প্রকাশ করা হয়েছে। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত তার কোনো পরিচয় জানা যায়নি।তার পরনে নীল রঙের সোয়েটার রয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, দুপুরে ওই দোকানের সামনে সড়কের পাশ দিয়ে পাঁয়ে হেঁটে যাচ্ছিলেন তিনি। এ সময় পিছন থেকে দ্রুতগামী একটি মোটর সাইকেল তাকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। এ সময় সুযোগ বুঝে মোটর সাইকেল রেখে সটকে পড়েন চালক। স্থানীয়রা মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থা কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা শেষে রিফাট করে মেঝেতেই রেখে দেন।

খবর পেয়ে ভাঙ্গুড়া পৌর সভার মেয়র গোলাম হাসনাইন রাসেল মানবিক কারণে নিজ দায়িত্বে যাবতীয় খরচ বহন করে সাবেক কমিশনার জাহাঙ্গীর আলম বাচ্চু ও স্থানীয় সংবাদকর্মী মানিক হোসেনের মাধ্যমে পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠান। পরে পৌর সভার ৩ নং ওয়ার্ডের কমিশনার বরাত আলী মোটর সাইকেলটি জনসাধারণের সহতায় উদ্ধার করে থানা হেফাজতে রাখেন। এদিকে, বৃদ্ধের পরিচয় শনাক্তের জন্য ছবিসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করা হয়েছে। ভাঙ্গুড়া থানার ওসি মোঃ মাসুদ রানা ঘটনার সত্যতা স্বীকার করেছেন।


শর্টলিংকঃ