মায়ের চিকিৎসা নিয়ে স্ত্রীর সঙ্গে ঝগড়া, ফাঁস নিলেন যুবক


ইউএনভি ডেস্ক : 

রাজধানী রামপুরার রিয়াজবাগ এলাকার একটি বাসা থেকে মো. রুমান সরদার (১৯) নামের এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২ ডিসেম্বর) সন্ধ্যায় অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতলে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রুমন সরদার বরিশাল জেলার আগৈলঝাড়া থানার দত্তোরাবাদ গ্রামের মো. শাহাদাৎ সরদারের ছেলে। তিনি রামপুরার রিয়াজবাগের ৩ নম্বর রোডের একটি বাসায় ভাড়া থাকতেন। পেশায় তিনি নির্মাণ শ্রমিকের কাজ করতেন।

রামপুরা থানার উপ-পরিদর্শক (এস আই) মো. কামরুল হাসান বলেন, ওই বাসার একটি রুমে রুমন সরদারকে ঝুলন্ত অবস্থায় দেখতে পাই। স্বজনদের সহায়তায় অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, ‘প্রাথমিকভাবে আমরা তার স্বজনদের কাছে জানতে পারি ওই যুবকের মা একটি হাসপাতালে ভর্তি ছিলেন এবং তার কয়েক ব্যাগ রক্তেরও প্রয়োজন ছিল। রক্ত কেনার বিষয় নিয়ে স্ত্রীর সঙ্গে ঝগড়া হয়। একপর্যায়ে সবার অগোচরে শনিবার বিকেল ৩টা থেকে ৫টার মধ্যে গলায় ফাঁস দেন বলে আমরা জানতে পেরেছি। মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।’


শর্টলিংকঃ