মাহফুজুর রহমানের আগেই ঈদে গাইবেন ইভা রহমান


বিনোদন ডেস্ক:

প্রতিবছর ঈদে অসংখ্য মানুষ ড. মাহফুজুর রহমানের গান শোনার জন্য অপেক্ষায় থাকেন। এবারো তিনি ভক্তদের হতাশ করেন নি, এটিএন বাংলায় ঈদের তৃতীয় দিন রাত সাড়ে ১০টায় প্রচার হবে ‘মন থেকে রইলো শুভ কামনা’ শিরোনামে তার একক সংগীতানুষ্ঠান।

কিন্তু এর আগে থাকছে আরেকটি চমক! মাহফুজুর রহমানের আগেই ঈদ মাতাতে যাচ্ছেন তার স্ত্রী ইভা রহমান।

গানের অনুষ্ঠানটির নাম ‘মনের ফ্রেমে তুমি’। ঈদের দিন রাত সাড়ে ১০টায় এটিএন বাংলায় অনুষ্ঠানটি প্রচার হবে। কেন ভালোবাসনা আমায়, মন জোনাকী, রিনিঝিনি হাতের কাঁকন, কি যে করি মন ভেসে যায়, কাঁচের চুড়ি হাতে বাজে, আমার কিছু কথা ছিল, সারি সারি অপেক্ষা, ঝড়ো বৃষ্টি ঝড়ো তুমিসহ আরো বেশকিছু গান এই অনুষ্ঠানে পরিবেশন করবেন ইভা রহমান।

ইভা রহমানের গাওয়া গান নিয়ে এ পর্যন্ত ২৪টি অ্যালবাম প্রকাশিত হয়েছে। এবারের অনুষ্ঠানের গানগুলো নির্বাচন করা হয়েছে মন জোনাকী, মন ভেসে যায়, মন থেকে দূরে নয়, মন সাগরে ভাসি, মন আঁধার, মনের মতো তুমি, মনে পড়ে যায়, মন আমার এবং মনের শহর অ্যালবাম থেকে।

গানগুলো লিখেছেন আইয়ুব বাচ্চু, সাজ্জাদ হুসাইন, শাহান কবন্ধ, ত্রীদেব রয়, রাজেশ ঘোষ, স্বপ্নীল, শেখ রেজা শানু, ইবরার টিপু ও এ মিজান। সুর ও সংগীতায়োজন করেছেন আইয়ুব বাচ্চু, বাপ্পা মজুমদার, রাজেশ ঘোষ, ইবরার টিপু, এবং মান্নান মোহাম্মদ।


শর্টলিংকঃ