মুম্বাই হাইকোর্টের দ্বারস্থ রাখি


ইউএনভি ডেস্ক:

গত বছর চুপিসারে আদিল খান দুরানিকে বিয়ে করেন রাখি। চলতি বছরের প্রথম দিকে সেই খবর প্রকাশ্যে আসে। তার কয়েক মাস পরেই বিবাহবিচ্ছেদ ঘোষণা। সম্পর্কের টানাপোড়েন ও সেই সংক্রান্ত ঝুটঝামেলা নিয়ে বরাবর আলোচনার কেন্দ্রে তাদের দাম্পত্যকলহ। রাখির অভিযোগের ভিত্তিতে কয়েক মাস হাজতবাসও হয়েছে আদিলের। জুলাই মাসে জেল থেকে ছাড়া পেয়েই রাখিকে শায়েস্তা করার হুংকার দেন তিনি।

সম্প্রতি সাবেক স্ত্রীর বিরুদ্ধে একগুচ্ছ অভিযোগ নিয়ে থানাতেও গিয়েছেন আদিল। এবার রাখির বিরুদ্ধে এফআইআর দায়ের তারই এক মডেল সহকর্মীর। সেই অভিযোগ খারিজ করতে এবার মুম্বাই হাইকোর্টের দ্বারস্থ রাখি। হেনস্তা ও মানহানির যে অভিযোগ করেছিলেন রাখির মডেল সহকর্মী, তা খারিজের জন্য আদালতে আর্জি জানিয়েছেন রাখি। টেলি তারকার দাবি, প্রতিশোধ নিতে ও তার সফল ক্যারিয়ার নষ্ট করতেই নাকি তার বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন ওই মডেল। রাখির বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৫৪(এ), ৫০০, ৫০৪, ৫০৯, ৩৪ ধারায় এবং তথ্যপ্রযুক্তি আইনের ৬৭(এ) ধারায় দায়ের হয়েছে অভিযোগ।

অন্যদিকে একাধিক ব্যক্তিগত ভিডিও ফাঁস করার অভিযোগ তুলে রাখির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন আদিলও। আদিলের অভিযোগের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হতে পারে— এই আশঙ্কা থেকে নাকি আগেভাগেই আদালতের দ্বারস্থও হয়েছেন টেলিতারকা।

 


শর্টলিংকঃ