রাজশাহীতে অস্ত্র ও গোলাবারুদসহ আনসার আল ইসলামের ৫ সদস্য আটক


নিজস্ব প্রতিবেদক :
রাজশাহীর বেলপুকুর থেকে অস্ত্র ও গোলাবারুদসহ আনসার আল ইসলামের ৫ সদস্যকে আটক করা হয়েছে। শনিবার গভীর রাতে অভিযান চালিয়ে র‍্যাব-৫ এর সদস্যরা তাদের আটক করে। বর্তমানে তাদের র‍্যাব-৫ এর সদর দফতরে রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

অভিযানে ১টি বিদেশি পিস্তল, ২টি ম্যাগজিন, ৫ রাউন্ড গুলি, ২৪টি ককেটল, ১০টি জিহাদি বই, ৮টি জিহাদি নোটবই উদ্ধার করা হয়েছে। আটকরা হলেন- রাজশাহীর পুঠিয়া উপজেলার ভরুয়াপাড়া গ্রামের আনসার আলীর স্ত্রী আফরোজা বেগম (৫৫), তার ছেলে আনিসুর রহমান ওরফে সাদ্দাম (৩০), একই গ্রামের আজিজুল আলমের ছেলে রুহুল আমিন (৩১) ও নিজাম উদ্দিনের ছেলে মামুন-অর-রশিদ (৩৭) এবং ক্ষুদ্রজামিরা গ্রামের সিদ্দিক তালহার ছেলে আবু তালহা (২১)।

র‌্যাব-৫ এর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এটিএম মাইনুল ইসলাম জানান, শনিবার গভীর রাতে রাজশাহীর পুঠিয়া উপজেলা থেকে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন ‘আনসার আল-ইসলাম’ এক নারীসহ এর পাঁচ সদস্যকে আটক করা হয়েছে।

র‌্যাব-৫’র মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল পুঠিয়ার বেলপুকুর থানার ক্ষুদ্রজামিরা ও ভরুয়াপাড়া গ্রামে অভিযান চালিয়ে তাদের আটক করে। আটকদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলেও জানান র‌্যাব-৫’র কোম্পানি কমান্ডার।


শর্টলিংকঃ