রাজশাহীতে আ’লীগের ১১২ প্রবীণ নেতা পেলেন ‘আজন্ম যোদ্ধা’ উপাধি


নিজস্ব প্রতিবেদক :

বঙ্গবন্ধুর আদর্শ ও শেখ হাসিনার নেতৃত্বের প্রতি অবিচল আস্থা, ত্যাগ, শ্রম ও সাংগঠনিক কর্মকাণ্ডের জন্য রাজশাহীতে ১১২ জন প্রবীণ আওয়ামী লীগ নেতাকে ‘আজন্ম যোদ্ধা’ উপাধি দিয়ে সম্মাননা প্রদান করা হয়। শুক্রবার বিকেলে রাজশাহী শহীদ এএইচএম কামারুজ্জামান মিলনায়তনে এ সম্মাননা অনুষ্ঠানের আয়োজন  করে জেলা আওয়ামী লীগ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যাপক জিনাতুন নেসা তালুকদার। সম্মাননা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাঃ আসাদুজ্জামান আসাদ, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা এ্যাড. আব্দুস সামাদ, জেলা আওয়ামী লীগের সদস্য ও রাজশাহী-৪ (বাগমারা) আসনের এমপি প্রকৌশলী এনামুল হক, জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ও রাজশাহী-৫ (দুর্গাপুর-পুঠিয়া) আসনের সংসদ সদস্য ডাঃ মনসুর রহমান, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য এ্যাড. আবিদা আনজুম মিতা, সাংগঠনিক সম্পাদক একেএম আসাদুজ্জামান।


অনুষ্ঠানে আসাদুজ্জামান আসাদ বলেন, রাজশাহী জেলার উপজেলাগুলোর তৃণমুলে বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি যারা করতেন তাদের মধ্যে ৭০ থেকে ৮০ বছরের  ঊর্ধ্বে প্রবীণ ও পরীক্ষিত নেতাদের আমরা সম্মাননা জানাতে পেরে আনন্দিত ও গর্বিত। কারণ তাদের মত মানুষদের জন্য আজও আওয়ামী লীগ বৃহৎ দল হিসেবে বেঁচে আছে। এই প্রবীণ আওয়ামী লীগ পাগল মানুষদের সম্মান দেখাতে পেরে জেলা আওয়ামী লীগ তাদের প্রতি কৃতজ্ঞ।

অনুষ্ঠান পরিচালনা করেন, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ফারুক হোসেন ডাবলু।


শর্টলিংকঃ