রাজশাহীতে ১৭টি স্বর্ণের বার ছিনতাই


নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী মহানগরীতে প্রায় দেড় কোটি টাকা মূল্যের ১৭টি স্বর্ণের বার ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। জিতেন ধর ও ধীরেন ধর নামের দুই ব্যক্তি এ দাবি করেছেন। জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ তাদের থানায় নিয়ে গেছে। জিতেন ও ধীরেনের বাড়ি রাজশাহীর পুঠিয়া উপজেলা সদরে।

신항은행 골드존

জিতেন দাবি করেছেন, সোমবার বিকাল ৪টার দিকে নগরীর বোয়ালিয়ার থানার শিরোইল এলাকায় তাদের কাছ থেকে সোনার বার ছিনতাই করে নিয়ে যাওয়া হয়েছে। অস্ত্র ঠেকিয়ে কয়েকজন যুবক তাদের কাছ থেকে বার ছিনতাই করেছে। সোনার বারগুলো ফেনী থেকে আনা হয়েছিল।

জিতেন জানান, প্রতিটি বারের ওজন ১০ ভরি। মোট ১৭০ ভরি স্বর্ণের দাম প্রায় দেড় কোটি টাকা। ধীরেন ফেনী থেকে বারগুলো আনেন। এরপর তারা রাজশাহীর একজন জুয়েলার্স ব্যবসায়ীর কাছে হস্তান্তরের জন্য বারগুলো এনেছিলেন। তারা শিরোইল এলাকায় বাস থেকে নেমে নগরীর বালিয়াপুকুর এলাকায় ওই ব্যবসায়ীর বাড়ি যাচ্ছিলেন। তখনই তাদের পথ আটকে বার ছিনতাই করে নেয়া হয়।

নগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারন চন্দ্র বর্মন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। দুই ভাইকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। ঘটনা কী ঘটেছে সেটা জানার চেষ্টা চলছে। এখনও বিস্তারিত বলার মতো তথ্য পাওয়া যায়নি।


শর্টলিংকঃ