গভীর রাতে বিজিবি’র সঙ্গে ভারতীয় অস্ত্র পাচারকারীদের গোলাগুলি


নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীর চর মাঝারদিয়াঢ় সীমান্তে বিজিবি’র সঙ্গে অস্ত্র চোরাকারবারীদের গোলাগুলি হয়েছে। রাত সাড়ে ১২টার দিকে এঘটনা ঘটে। পরে ঘটনাস্থল থেকে আগ্নেয়াস্ত্র, গুলি ও মাদক জব্দ করেছে বিজিবি।

চোরাকারবারীদের ফেলে যাওয়া অস্ত্র ও গুলি

রাজশাহী বিজিবি’র ১ ব্যাটেলিয়নের অধিনায়ক লে. কর্নেল তাজুল ইসলাম জানান, ভারত থেকে বাংলাদেশে অবৈধপথে অস্ত্র আসছে-এমন গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার দিবাগত রাতে বিজিবি’র সদস্যরা চর মাঝারদিয়াঢ় সীমান্তের বাথানবাড়ী এলাকায় অবস্থান নেয়। এক পর্যায়ে ভারত থেকে অস্ত্রপাচারকারীদের ৪-৫জন বাংলাদেশে প্রবেশের চেষ্টা করে।

এসময় টহল দলের উপস্থিতি টের পেয়ে তারা বিজিবিকে লক্ষ্য করে গুলির চেষ্টা করে। জবাবে তাৎক্ষনিক বিজিবি’র হাবিলদার জাহাঙ্গীর আলম পাল্টা গুলি চালান। পরে উভয়পক্ষের মধ্যে গোলাগুলি হয়। একপর্যায়ে চোরাকারবারীরা গুলি ছুঁড়তে ছুঁড়তে পিছু হটে।

পরে বিজিবি সদস্যরা ধাওয়া দিলে তারা অস্ত্র ফেলে পালিয়ে যায়। টহলদল ঘটনাস্থল হতে ৩ টি ম্যাগাজিন, দু’টি বিদেশী পিস্তল, ৭ রাউন্ড গুলি এবং ১২০ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করে।

লে. কর্নেল তাজুল ইসলাম আরো জানান, অভিযানের সময় বিজিবি ১৪ রাউন্ড গুলি ছুঁড়েছে। জব্দ করা অস্ত্র, গুলি ও ফেনসিডিল আইনী প্রক্রিয়ায় থানায় পাঠানো হয়েছে।

 

 

 


শর্টলিংকঃ