রাবিতে তিন দিনব্যাপী আলোকচিত্র প্রদর্শনী শুরু


রাবি প্রতিনিধি:

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ‘নর্দান লাইট ফটোগ্রাফি এ্যাসোসিয়েশন’র আয়োজনে তিন দিনব্যাপী আলোকচিত্র প্রদর্শনী শুরু হয়েছে। মঙ্গলবার (২৩ এপ্রিল) সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগার চত্বরে এ প্রদর্শনীর উদ্বোধন করা হয়।

রাবিতে আলোকচিত্র প্রদর্শনীতে দর্শনার্থীরা

প্রতিদিন সকাল ৯ টা থেকে দুপুর ২টা পর্যন্ত সবার জন্য উন্মুক্ত থাকবে। আগামী ২৫ এপ্রিল (বৃহস্পতিবার) পর্যন্ত এই প্রদর্শনী শেষ হবে। এই প্রদর্শনীতে ১৯ জন ফটোগ্রাফারের ২৪টি আলোকচিত্র প্রদর্শিত হচ্ছে।

আয়োজকরা জানান, আমরা সবাই রাজশাহীর স্থানীয় ফটোগ্রাফার। বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় ঘুরতে গিয়ে আমরা ছবিগুলো উঠিয়েছি। এখানে রাজশাহীর বিভিন্ন জায়গার যেমন ছবি প্রদর্শিত হচ্ছে।

`একইসঙ্গে দেশের বাহিরের ছবিও প্রদর্শিত হচ্ছে। সারা বছর আমরা ছবিগুলো তুলে থাকি। ছবিগুলো থেকে বাছাইকৃত কিছু ছবি বার্ষিক প্রদর্শনীর আয়োজন করা হয়ে থাকে। তার ধারাবাহিকতায় এই প্রদর্শনীর আয়োজন করা হয়েছে’ জানান তারা।

সংগঠনের প্রধান সম্বনয়ক তানভির উল হোসাইন বলেন, ‘আমাদের আত্মার তৃপ্তির জন্য এই প্রদর্শনীর আয়োজন করেছি। পুরো প্রদর্শনীটি আমাদের ব্যক্তিগত উদ্যোগে করা হয়ে থাকে। এখানে আমাদের কোন মুনাফা নেই।’


শর্টলিংকঃ